১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

সুনামগঞ্জের দোয়ারাবাজারে কিশোরীকে গণধর্ষণ গ্রেফতারকৃত বিল্লাল হোসেনের দুই দিনের রিমান্ড মঞ্জুর

অভিযোগ
প্রকাশিত অক্টোবর ২২, ২০২০
সুনামগঞ্জের দোয়ারাবাজারে কিশোরীকে গণধর্ষণ গ্রেফতারকৃত বিল্লাল হোসেনের দুই দিনের রিমান্ড মঞ্জুর

সিরাজুল ইসলাম শ্যামল, সুনামগঞ্জ প্রতিনিধিঃ

সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার নরসিংহপুর ইউনিয়নের খাইরগাঁও গ্রামে ১৬ বছরের এক কিশোরীকে গণধর্ষণের ঘটনায় গ্রেফতারকৃত ধর্ষক বিল্লাল হোসেন (২৫) কে জিজ্ঞাসাবাদের জন্য দুই দিনের রিমাÐ মঞ্জুর করেছে আদালত।

 

আজ বৃহষ্পতিবার দুপুরে আমলগ্রহণকারী আদালত দোয়ারাবাজার জোন এর বিচারক সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট শ্যাম কান্ত সিনহার আদালতে রিমান্ড শুনানী হয়। পুলিশ বিল্লাল হোসেনকে জিজ্ঞাসাবাদের জন্য ৭ দিনের রিমান্ডের আবেদন করে। শিুনানী শেষে আদালত জিজ্ঞাসাবাদের ২ দিনের রিমান্ড মঞ্জুর করে। বিষয়টি নিশ্চিত করেছেন পুলিশের সুনামগঞ্জ আদালতের পরিদর্শক মো. সেলিম নেওয়াজ।
প্রসঙ্গত, উপজেলার নরসিংহপুর ইউনিয়নের খাইরগাঁও গ্রামের ১৬ বছরের কিশোরী গত ১৩ অক্টোবর মঙ্গলবার রাত সাড়ে ১০ টায় প্রকৃতির ডাকে ঘর থেকে বের হলে একই গ্রামের ৪ বখাটেসহ ৫ বখাটে পাশের ধানক্ষেতে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে। রাতেই অভিভাবকদের বিষয়টি জানায় কিশোরী। কিন্তু গ্রামের ধর্ষকরা প্রভাবশালী হওয়ায় তাদের আত্মীয়-স্বজন কিশোরীর অভিভাবকদের মামলা করতে দেয়নি। আপোসে মিমাংসা করার জন্য নানাভাবে চেষ্টা করতে থাকে। ২০ অক্টোবর মঙ্গলবার মেয়েটি আরও বেশি অসুস্থ হয়ে পড়ায় তাকে সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। বিষয়টি জানাজানি হওয়ায় পুলিশ ২০ অক্টোবর মঙ্গলবার বিকালে ধর্ষক বিল্লাল হোসেনকে গ্রেফতার করে।
এঘটনায় মঙ্গলবার (২০ অক্টোবর) রাতে গ্রেফতারকৃত বিল্লাল হোসেনসহ পাঁচজনকে আসামী করে থানায় মামলা দায়ের করেন কিশোরীর মা। মামলায় আসামী করা হয়েছে বিল্লাল হোসেনসহ একই গ্রামের হোসাইন আহমদ (২০), রিয়াজ উদ্দিস (২৩), আছকির আলী (২৫) ও তেরাপুর গ্রামের আইয়ুব আলী (২০) কে। তবে অন্য চার ধর্ষককে এখনও গ্রেফতার করতে পারেনি পুলিশ।

Please Share This Post in Your Social Media
April 2024
T W T F S S M
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30