২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১১ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

রাজাপুরের ওয়ার্ড উপ-নির্বাচনে ৭৬ ভোটের ব্যবধানে বুলবুলের মোরগ বিজয়ী

অভিযোগ
প্রকাশিত অক্টোবর ২১, ২০২০
রাজাপুরের ওয়ার্ড উপ-নির্বাচনে ৭৬ ভোটের ব্যবধানে বুলবুলের মোরগ বিজয়ী

সৈয়দ রুবেল, ঝালকাঠি জেলা প্রতিনিধি: ঝালকাঠির রাজাপুর উপজেলার শুক্তাগড় ইউনিয়নের ৯নং কাঠিপাড়া ওয়ার্ড উপনির্বাচনে ভোটারদের উপস্থিতিতে সুষ্ঠ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে ।

এতে ৭৬ ভোট বেশি পেয়ে ৩৬৬ভোটে বুলবুল আহমেদ মোরগ প্রতিক বিজয়ী হয়েছে। প্রতিদ্বন্দ্বি তালা প্রতিকের প্রার্থী আবুল বাশার তালুকদার (বাবুল) ২৯০ ভোট পেয়েছেন।

২০/১০/২০২০ইং তারি মঙ্গলবার সকালে কাঠিপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে ভোট গ্রহণ শুরু হয়, শেষ হয়েছে বিকেল ৫টায়।

 

একেন্দ্রে মোট ৯৫৯জন ভোটারের মধ্যে তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন ৬৬৪জনে। এরমধ্যে পুরুষ ৪৮৯জনে ৩৩৫এবং মহিলা ৪৭০জনে ৩২৯ জনে ভোট দিয়েছেন। ৪টি বুথে গৃহীত ভোটে নস্ট হয়েছে ৮টি ও অনুপস্থিত ছিলো ২৯৫জন ভোটার। ভোটে কেন্দ্রের পরিবেশ সুষ্ঠু থাকায় সাধারন ভোটাররা প্রশাসনকে ধন্যবাদ জানিয়েছেন ।

 

সাবেক ইউপি সদস্য আনোয়ার হোসেন’র মৃত্যুতে এই ওয়ার্ডটি পদশুন্য হলে নির্বাচন কমিশন উপনির্বাচনের তফসীল ঘোষণা করেন। ফলে ইউনিয়ন আওয়ামীলীগ সহ-সভাপতি আবুল বাশার তালুকদার (বাবুল) তালা প্রতিক নিয়ে ও তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি বুলবুল আহমেদ মোরগ প্রতিকে প্রতিদ্বন্দিতা করেন।

 

সকালে ভোটকেন্দ্রে গুলোতে পুরুষ ভোটারের চেয়ে মহিলা ভোটারের উপস্থিতি ছিলো লক্ষনীয়। তবে বিকেলের দিকে পুরুষ ভোটারদের উপস্থিতি বৃদ্ধি বেশি দেখা যায় । র‌্যাব ও পুলিশের উপস্থিতিতে শান্তিপুর্ণ পরিবেশে ভোট অনুষ্ঠিত হয়েছে।

(রাজাপুর-কাঠালিয়া সার্কেল)সহকারী পুলিশ সুপার শাখাওয়াত হোসেন জানান, সুষ্ট এবং উৎসব মুখর পরিবেশে ভোটাররা তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পেরেছেন । সকল বয়সের ভোটাররা উৎসাহ ও আগ্রহ নিয়ে ভোট দিয়েছেন।

 

তবে শান্তিপূর্ন ভাবে ভোট দিতে পারবে কিনা তাই নিয়ে ভোটারদের মধ্যে সংশয় সৃষ্টি হয়। তবে প্রশাসনের তৎপরতায় সেই আশংকা কেটে গেলে সবাই ভোট দিতে আগ্রহী হয় ও নারী-পুরুষ সবাই ভোট কেন্দ্রে গিয়ে শান্তিপূর্ণভাবে ভোট দিতে পেরেছে ।

Please Share This Post in Your Social Media
April 2024
T W T F S S M
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30