ঢাকা ৩১শে অক্টোবর, ২০২০ ইং, ১৭ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ১৪ই রবিউল-আউয়াল, ১৪৪২ হিজরী

প্রতিমন্ত্রীর বিরুদ্ধে সংবাদ সম্মেলন করায় আওয়ামীলীগ নেতাদের প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন

প্রকাশিত October 16, 2020
প্রতিমন্ত্রীর বিরুদ্ধে সংবাদ সম্মেলন করায় আওয়ামীলীগ নেতাদের প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন
Spread the love

আবদুল্লাহ আল মামুন ভ্রাম্যমাণ প্রতিনিধি প্রতিনিধি;যশোর ৫ মনিরামপুর আসনের এমপি এলজিআরডি প্রতিমন্ত্রী স্বপণ ভট্টাচার্যের বিরুদ্ধে যশোর প্রেসক্লাবে মিথ্যা বানোয়াট সংবাদ সম্মেলন করায়, মনিরামপুর উপজেলা আওয়ামী লীগের নেতা-কর্মীরা উপজেলা চেয়ারম্যান নাজমা খানমের বিরুদ্ধে আজ ১৬ অক্টোবর শুক্রবার প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন করেন।

প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধনে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের পাশাপাশি হাজারো মানুষের জনসাধারণের উপস্থিতি দেখা যায়।

উপস্থিত সকলে উপজেলা চেয়ারম্যান নাজমা খানম কে বয়কট সহ প্রতিমন্ত্রী স্বপণ ভট্টাচার্যের পক্ষে শ্লোগান দিতে থাকে এবং উপজেলা চেয়ারম্যান নাজমা খানম কে ধিক্কার জানাই।

উক্ত প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধনে সভাপতিত্ব করেন মনিরামপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাক্ষ কাজী মাহমুদুল হাসান ও সাধারণ সম্পাদক প্রভাষক মোঃ ফারুক হোসেনের সাঞ্চাচলনায় সমাবেশে বক্তব্য রাখেন মনিরামপুর উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সদস্য আবুল কালাম আজাদ উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ইউপি চেয়ারম্যান আব্দুর রাজ্জাক,জি এম মজিদ তরুণ আওয়ামী লীগ নেতা এ্যাড, বশির আহমেদ উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আলাউদ্দিন মহিলা ভাইস-চেয়ারম্যান জলি আক্তার , ইউপি চেয়ারম্যান মনিরুজ্জামান মনি, যুবলীগের আহ্বায়ক শরিফুল ইসলাম রিপন, উপজেলা ছাত্রলীগের আহবায়ক মুরাদুজ্জামান মুরাদ প্রমুখ।
প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধনে বক্তারা বলেন সারা মনিরামপুর ব্যাপী আপামর জনসাধারণের প্রিয় অভিভাবক,দৃশ্যমান উন্নয়নের প্রতিচ্ছবি মাননীয় প্রতিমন্ত্রী স্বপণ ভট্টাচার্যের পরিবারের প্রতি মনিরামপুর উপজেলার হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান মুসলমান মঙ্গল ওসুস্থতা কামনা করেন সর্বদা , এমতাবস্থায় প্রতিমন্ত্রীর বিরুদ্ধে সংবাদ সম্মেলন করে উপজেলা চেয়ারম্যান শুধু তাকে নয় গোটা মনিরামপুর বাসীকে কষ্ট দিয়েছেন , এবং মনিরামপুর উপজেলা আওয়ামী লীগের ভাব মূর্তি ক্ষুন্ন করেছেন।

এছাড়াও বক্তরা আরো বলেন উপজেলা চেয়ারম্যান নাজমা খানম কে প্রতিমন্ত্রী স্বপণ ভট্টাচার্যের কাছে ক্ষমা চাইতে হবে। ক্ষমা না চাওয়া পর্যন্ত মনিরামপুর উপজেলা পৌর ইউনিয়নের সকল পর্যায়ের নেতা কর্মীরা তাকে বয়কট সহ দলীয় কোন সমাবেশে না ডাকার দাবি জানান, এবং তার মিথ্যা বানোয়াট সংবাদ সম্মেলনের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

অক্টোবর ২০২০
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« সেপ্টেম্বর    
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১