ঢাকা ৩১শে অক্টোবর, ২০২০ ইং, ১৭ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ১৪ই রবিউল-আউয়াল, ১৪৪২ হিজরী

ঝালকাঠি পঙ্গু সামসের বানুকে টিন ও নগদ টাকা দিয়ে সাহায্য করলেন আ’লীগ নেত্রী কেকা

প্রকাশিত October 16, 2020
ঝালকাঠি পঙ্গু সামসের বানুকে টিন ও নগদ টাকা দিয়ে সাহায্য করলেন আ’লীগ নেত্রী কেকা
Spread the love

সৈয়দ রুবেল,ঝালকাঠি জেলা প্রতিনিধিঃঅসহায় পঙ্গু বৃদ্ধা সামসের বানু। তার এক পা নেই ও একটি হাত অকেজো। ঘরে অসুস্থ বৃদ্ধা স্বামী কর্মহীন। আয়ের তেমন কোন পথ নেই। তিন মেয়ে বিয়ে দিয়েছেন। তারাও খোঁজ নেয়না সামসের বানুর। এদিকে বৃষ্টি এলেই তার খুপরী ঘর থেকে পানি পড়ে অঝোরে। কিন্তু টিন কিনে ঘর তোলার সামর্থ্য যে নেই সামসের বানুর। তাই এ অবস্থায় এই অসহায় বৃদ্ধার পাশে দাড়ালেন ঝালকাঠি জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শারমিন মৌসুমী কেকা। তাকে দিলেন ঘর তোলার টিন এবং নগদ টাকা। সাথে দিলেন তার পড়ার কাপড়সহ প্রয়োজনীয় সামগ্রী। সামসের বানুর বাড়ী ঝালকাঠি সদর উপজেলার সাবাংগল গ্রামে।

১৬/১০/২০২০ইং তারিখ শুক্রবার মিডিয়া কর্মীদের উপস্থিতিতে শারমিন মৌসুমী কেকা পঙ্গু বৃদ্ধা সামসের বানুর হাতে ঘর তোলার টিন ও নগদ অর্থ তুলে দেন।

টিন ও টাকা পেয়ে সামসের বানু আনন্দে কেদে ফেলেন।

তিনি বলেন টিন ও নগদ অর্থ পেয়ে আমার খুবই উপকার হয়েছে । কেকার জন্য আমি দোয়া করি। তিনি যেন আরো অসহায় মানুষের পাশে দাড়াতে পারে ।

এ বিষয় ঝালকাঠি জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শারমিন মৌসুমী কেকা বলেন, আমি এই পঙ্গু অসহায় বৃদ্ধা মহিলার করুন অবস্থা সম্পর্কে জানতে পেরে তাকে খবর দেই এবং তাৎক্ষনিকভাবে এই সহযোগিতা প্রদান করি। তিনি এখন থেকে আমার পর্যবেক্ষনে রয়েছেন, ভবিষ্যতে তার সবরকম সুবিধা অসুবিধায় আমি সর্বাত্মক সহযোগিতা করার চেষ্টা করবো। যাহাতে দুমুঠো ভাত খেয়ে সুখে-শান্তিতে দিন কাটতে পারে সে ব্যবস্থা আমি করব ইনশাল্লাহ।

অক্টোবর ২০২০
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« সেপ্টেম্বর    
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১