ঢাকা ৩১শে অক্টোবর, ২০২০ ইং, ১৭ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ১৪ই রবিউল-আউয়াল, ১৪৪২ হিজরী

নকলায় ইউনিয়ন ভূমি অফিসে চুরি হওয়া অর্থ উদ্ধার: চোর গ্রেফতার

প্রকাশিত October 14, 2020
নকলায় ইউনিয়ন ভূমি অফিসে চুরি হওয়া অর্থ উদ্ধার: চোর গ্রেফতার
Spread the love

 

মোঃতারিফুল আলম তমাল
শেরপুর জেলা প্রতিনিধি

 

শেরপুরের নকলায় সদর ইউনিয়ন ভূমি অফিসের উপ-সহকারি ভূমি কর্মকর্তার কক্ষের টেবিলের ড্রয়ার থেকে চুরি হওয়া নগদ ২০ টাকা উদ্ধারসহ চোর মনির হোসেন (২৫) গ্রেফতার করেছে নকলা পুলিশ। সে উপজেলার বাদাগৈড় কৈন্নাপাড়া এলাকর বাক্কার মিয়ার পুত্র। নকলা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. আবুল হাসিম সঙ্গীয় ফোর্স নিয়ে মঙ্গলবার (১৩ অক্টোবর) সন্ধায় কলাপাড়া এলাকায় অভিযান চালিয়ে মনিরকে গ্রেফতার করে। পরে তার দেওয়া তথ্য মতে চুরি হওয়া বিশ হাজার টাকা উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, গত শুক্রবার (৯অক্টোবর) রাতে নকলা সদর ইউনিয়ন ভূমি অফিসের উপ-সহকারি ভূমি কর্মকর্তা মো. হযরত আলীর টেবিলের ড্রয়ারে তালা ভেঙ্গে ২০ টাকা চুরি করে নেয় মনির হোসেন। পরে রাতেই এ বিষয়ে নকলা থানায় একটি অভিযোগ দায়ের করেন সদর ইউনিয়নের উপ-সহকারি ভূমি কর্মকর্তা মো. হযরত আলী।

মামলার তদন্তকারী কর্মকর্তা ও নকলা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. আবুল হাসিম জানান, আমরা চুরির বিষয়ে অভিযোগ পাওয়ার সাথে সাথে চোরকে আটক করাসহ চুরি হওয়া টাকা উদ্ধারের জন্য অভিযান চালাই। মঙ্গলবার সন্ধায় কলাপাড়া এলাকায় তার নানারবাড়ি থেকে গ্রেফতার করি মনিরকে। পরে তার দেওয়া তথ্যমতে চুরি হওয়া ২০ হাজার টাকা উদ্ধার করি। আজ বুধবার সকালে গ্রেফতারকৃত মনিরকে আদালতে প্রেরন করা হয়েছে।

অক্টোবর ২০২০
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« সেপ্টেম্বর    
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১