২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

নকলায় ইউনিয়ন ভূমি অফিসে চুরি হওয়া অর্থ উদ্ধার: চোর গ্রেফতার

প্রকাশিত অক্টোবর ১৪, ২০২০
নকলায় ইউনিয়ন ভূমি অফিসে চুরি হওয়া অর্থ উদ্ধার: চোর গ্রেফতার

 

মোঃতারিফুল আলম তমাল
শেরপুর জেলা প্রতিনিধি

 

শেরপুরের নকলায় সদর ইউনিয়ন ভূমি অফিসের উপ-সহকারি ভূমি কর্মকর্তার কক্ষের টেবিলের ড্রয়ার থেকে চুরি হওয়া নগদ ২০ টাকা উদ্ধারসহ চোর মনির হোসেন (২৫) গ্রেফতার করেছে নকলা পুলিশ। সে উপজেলার বাদাগৈড় কৈন্নাপাড়া এলাকর বাক্কার মিয়ার পুত্র। নকলা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. আবুল হাসিম সঙ্গীয় ফোর্স নিয়ে মঙ্গলবার (১৩ অক্টোবর) সন্ধায় কলাপাড়া এলাকায় অভিযান চালিয়ে মনিরকে গ্রেফতার করে। পরে তার দেওয়া তথ্য মতে চুরি হওয়া বিশ হাজার টাকা উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, গত শুক্রবার (৯অক্টোবর) রাতে নকলা সদর ইউনিয়ন ভূমি অফিসের উপ-সহকারি ভূমি কর্মকর্তা মো. হযরত আলীর টেবিলের ড্রয়ারে তালা ভেঙ্গে ২০ টাকা চুরি করে নেয় মনির হোসেন। পরে রাতেই এ বিষয়ে নকলা থানায় একটি অভিযোগ দায়ের করেন সদর ইউনিয়নের উপ-সহকারি ভূমি কর্মকর্তা মো. হযরত আলী।

মামলার তদন্তকারী কর্মকর্তা ও নকলা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. আবুল হাসিম জানান, আমরা চুরির বিষয়ে অভিযোগ পাওয়ার সাথে সাথে চোরকে আটক করাসহ চুরি হওয়া টাকা উদ্ধারের জন্য অভিযান চালাই। মঙ্গলবার সন্ধায় কলাপাড়া এলাকায় তার নানারবাড়ি থেকে গ্রেফতার করি মনিরকে। পরে তার দেওয়া তথ্যমতে চুরি হওয়া ২০ হাজার টাকা উদ্ধার করি। আজ বুধবার সকালে গ্রেফতারকৃত মনিরকে আদালতে প্রেরন করা হয়েছে।

Please Share This Post in Your Social Media
April 2024
T W T F S S M
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30