২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

রূপগঞ্জে রাস্তা বন্ধ করে ইউপি মেম্বারের বাউন্ডারিঃ বাধা দেয়ায় হামলা

অভিযোগ
প্রকাশিত অক্টোবর ৩, ২০২০
রূপগঞ্জে রাস্তা বন্ধ করে ইউপি মেম্বারের বাউন্ডারিঃ বাধা দেয়ায় হামলা

রূপগঞ্জে রাস্তা বন্ধ করে ইউপি মেম্বারের বাউন্ডারিঃ বাধা দেয়ায় হামলা।

 

 

 

রূপগঞ্জ প্রতিনিধিঃ রূপগঞ্জে জনসাধারণের চলাচলের রাস্তা বন্ধ করে দিয়ে পাকা বাউন্ডারি দেয়াল নির্মাণ করছে স্থানীয় এক ইউপি মেম্বার। এতে বাধা দেয়ায় হামলা চালিয়ে ভুক্তভোগী পরিবারের লোকজনকে পিটিয়ে জখম করেছে ইউপি সদস্য ও তার লোকজন।

 

তবে ঘটনা অস্বীকার করে তাদের বিরুদ্ধে আঞ্জুমানের জমি দখলের অভিযোগ করেছেন ইউপি সদস্য। বৃহস্পতিবার সকালে উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের চনপাড়া পুনর্বাসনকেন্দ্রে এই ঘটনা ঘটে।

 

ভুক্তভোগী আলমাস দেওয়ান জানান, তিনি চনপাড়া পুনর্বাসন কেন্দ্রের ৮ নং ওয়ার্ডের ১৯৪৭ নং প্লটের বাসিন্দা। তার পিতা চনপাড়া আওয়ামী লীগের সাবেক সভাপতি মরহুম জরিপ উদ্দিন দেওয়ানসহ আরো বেশকিছু প্লটের বাসিন্দাদের বিগত ৫০ বছরের চলাচলের একমাত্র রাস্তাটি কাউকে কিছু না বলে হঠাৎ করেই পাকা বাউন্ডারি দেয়াল নির্মাণ কাজ শুরু করেন কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান ও ইউপি সদস্য বজলুর রহমান।

 

এতে বাধা প্রদান করায় বজলুসহ তার সহযোগী আব্দুল মন্নান, সালাউদ্দিন, খলিল জমাদ্দার, কামালসহ আরো কয়েকজন দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে তাদের ওপর হামলা করে।

 

এসময় হামলাকারীরা তাকেসহ তার মা আলেনুর বেগমকে পিটিয়ে গুরুতর জখম করে। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
এ ঘটনায় আলেনুর বেগম বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

 

এ ব্যাপারে কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান ও ইউপি সদস্য বজলুর রহমান বলেন, অভিযোগকারীরা সম্পূর্ণ মিথ্যা অভিযোগ করেছে। তারা চনপাড়াবাসীর লাশ গোসলের জন্য নির্ধারিত আঞ্জুমানের জমি দখল করে রেখেছিল।

 

সেটা উদ্ধার করা হয়েছে। তাছাড়া আলেনুর বেগমের এক ছেলে উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক হাসান মুহুরী হত্যা মামলার আসামি। আমাকে তারা উল্টো হত্যার হুমকি দিচ্ছে।

 

রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ মাহমুদুল হাসান বলেন, এ ঘটনায় একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্তসাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

Please Share This Post in Your Social Media
April 2024
T W T F S S M
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30