২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১১ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

নলছিটিতে মত বিনিময় সভা করেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের কৃষি সচিব

অভিযোগ
প্রকাশিত অক্টোবর ১, ২০২০
নলছিটিতে মত বিনিময় সভা করেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের কৃষি সচিব

 

 

সৈয়দ রুবেল, ঝালকাঠি জেলা প্রতিনিধিঃ-

ঝালকাঠির নলছিটিতে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার কৃষি সচিব মোহম্মদ নাসিরুজ্জামান
প্রশাসনের কর্মকর্তা, রাজনৈতিক নেতা, জনপ্রতিনিধিদের সাথে মতবিনিময় করেন

 

০১/১০/২০২০ইং তারিখ বৃহস্পতিবার দুপুরে উপজেলা পরিষদ সভাকক্ষ উপজেলা চেয়ারম্যান ও জেলা আ’লীগের সহ সভাপতি মোহম্মদ সিদ্দিকুর রহমান’র সভাপতিত্বে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

 

এ সময় কৃষি সচিব বলেন, শেখ হাসিনার নেতৃত্বে আজ দেশ এগিয়ে যাচ্ছে আমরা মধ্যম আয়ের দেশে পরিণত হয়েছে। প্রতিটি ইউনিয়নে পুষ্টি বাগান করা হবে যাতে করে গ্রামের মানুষের পুষ্টির চাহিদা পূরণ হয়। দেশি ফলের চাষ করার মাধ্যমে আমরা বিদেশি ফলকে বর্জন করতে পারি। মুজিব শতবর্ষে কৃষি অলিম্পিয়ারড করার চেষ্টাও অব্যহত আছে জানিয়ে সকলকে কৃষকদের পাশে থাকার আহ্বান জানান তিনি ।

 

উপস্থিত জনপ্রতিনিধি সহ সকলকে নলছিটিতে একটি বই মেলা করার জন্য অনুরোধ করেন।

 

মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, জেলা আ’লীগের সহ সভাপতি ও নলছিটি উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহম্মদ সিদ্দিকুর রহমান, উপজেলা আ’লীগের সভাপতি ও পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা তছলিম উদ্দিন চৌধুরী, উপজেলা নির্বহী অফিসার (ভারপ্রাপ্ত) মোহম্মদ সাখাওয়াত হোসেন,মহিলা ভাইস চেয়ারম্যান মোর্শেদা লস্কর,নলছিটি থানার ইন্সপেক্টর তদন্ত আবদুল হালিম তালুকদার,উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার শিউলি পারভীন,উপজেলা প্রকৌশলী মীর মোহম্মদ আখতারুজ্জামান, ইউপি চেয়ারম্যান এইচ এম আকতারুজ্জামান বাচ্চু, এনামুল হক শাহীন,আবদুল মন্নান শিকদার,সেরাজুল ইসলাম সেলিম, মাসুদুর রহমান সালাম,কবির হোসেন হাওলাদার প্রমুখ।

Please Share This Post in Your Social Media
April 2024
T W T F S S M
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30