ঢাকা ২৯শে নভেম্বর, ২০২০ ইং, ১৫ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৪ই রবিউস-সানি, ১৪৪২ হিজরী

সুনামগঞ্জের দিরাইয়ে নবনির্মিত নতুন পৌর ভবণের উদ্বোধন করেন : ড. জয়া সেনগুপ্তা এমপি

অভিযোগ
প্রকাশিত September 30, 2020
সুনামগঞ্জের দিরাইয়ে নবনির্মিত নতুন পৌর ভবণের উদ্বোধন করেন : ড. জয়া সেনগুপ্তা এমপি
Spread the love

 

সুনামগঞ্জের দিরাইয়ে নবনির্মিত নতুন পৌর ভবণের উদ্বোধন করেন : ড. জয়া সেনগুপ্তা এমপি

 

 

 

মোঃ ইসমাঈল মির্জা,ভ্র্যাম্যমান প্রতিনিধিঃ-
সুনামগঞ্জের দিরাই পৌর শহরে ৫২ শতক জায়গার উপর তিনকোটি টাকা ব্যয়ে তিনতলা নতুন ভবণের উদ্বোধন করা হয়েছে।

 

বুধবার (৩০শে সেপ্টেম্বর) দুপুর ২টায় স্থানীয় সরকার মন্ত্রনালয়ের অর্থায়নে এ ভবণের উদ্বোধন করে জাতীয় সংসদের প্যালেন স্পিকার ও সুনামগঞ্জ-২ আসনের সংসদ সদস্য ড. জয়া সেন গুপ্তা। এ উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

 

দিরাই পৌরসভার মেয়র মোঃ মোশারফ মিয়ার সভাপতিত্বে ও সাহেল আহমদ চৌধুরীর সঞ্চালনায় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ-২ আসনের সংসদ সদস্য ড. জয়া সেন গুপ্তা।

 

বিশেষ অতিথি ছিলেন দিরাই উপজেলা নির্বাহী অফিসার মোঃ শফি উল্ল্যাহ,উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি মোঃ সিরাজদৌলা,সহসভাপতি এড. সুহেল আহমদ,উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ হাফিজুর রহমান তালুকদার,উপজেলা ভাইস চেয়ারম্যান মোহন চৌধুরী,উপজেলা যুবলীগের সভাপতি রঞ্জন রায়,পৌর কাউন্সিলর বিশ^জিৎ রায়,কাউন্সিলর এ বি এম মাছুম প্রদীপ,মলয় ভট্রাচার্য্য,দিরাই থানার ওস মোঃ আশরায়,সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক এম রায়হান চৌধুরী,ও মতিউর রহমান প্রমুখ।

 

দিরাই পৌরসভার মেয়র মোশারফ মিয়া বলেছেন,আমি জাতির পিতার হাতে গড়া সংগঠন বাংলাদেশ আওযামীলীগের সদস্য ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ মোতাবেক দিরাই পৌরবাসীর উন্নয়নে কাজ করে যাচ্ছি।

 

আমার চাওয়া পাওয়ার কিছুই নেই আমি এই আসনের প্রয়াত নেতা বাবু সুরঞ্জিত সেন গুপ্তের হাতে ধরে রাজনীতিতে এসেছিলাম।

 

উনার স্বপ্ন ছিল দিরাই পৌরসভার আধুনিক একটি ভবণ নির্মান করবেন আজ পৌরবাসীর স্বপ্ন পুরণ হলে আমার নেতা নেই। তিনি আগামীতে দিরাই পৌরবাসী আশা আকাংঙ্খা পূরনে নিরলসভাবে কাজ করে যাওযার প্রত্যয় ব্যক্ত করেন।

 

সুনামগঞ্জ-২ আসনের সংসদ সদস্য ড. জয়া সেন গুপ্তা বলেছেন প্রয়াত জাতীয় নেতা সাবেক রেলপথমন্ত্রী সুরঞ্জিত সেন গুপ্তের স্বপ্ন ছিল দিরাই পৌরসভার একটি আধুনিক ভবণ নির্মিত হবে।

 

কিন্তু আজ দিরাই পৌরবাসীর নাগরিক সুবিধার জন্য ভবণ নির্মাণ হলেও তিনি নেই। তিনি বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে দিরাইযে উন্নয়নের ছোয়া লেগেছে তা অবিস্মরণীয়। তিনি একজন জনপ্রতিনিধি হিসেবে দিরাই শাল্লাবাসীর উন্নয়নে নিজের জীবন উৎসর্গ করার দৃঢ প্রত্যয় ব্যক্ত করেন।

নভেম্বর ২০২০
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« অক্টোবর    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০