২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ১৯শে রমজান, ১৪৪৫ হিজরি

সিলেটে অন টাইম বিডির অ্যাওয়ার্ড অনুষ্ঠান সম্পন্ন

অভিযোগ
প্রকাশিত সেপ্টেম্বর ২৫, ২০২০
সিলেটে অন টাইম বিডির অ্যাওয়ার্ড অনুষ্ঠান সম্পন্ন

 

আব্দুল্লাহ সাঈদী শুভ,জালালাবাদ প্রতিনিধিঃ

৭০ জন নিয়মিত গ্রাহকে সম্মাননা অ্যাওয়ার্ড প্রদান করেছে সিলেটের অন্যতম ডেলিভারি সার্ভিস অন টাইম বিডি।

 

গ্রাহকদের সাথে নিয়ে তাদের প্রথম বছর উদযাপন করে অ্যাওয়ার্ড অনুষ্ঠানের মাধ্যমে।

 

গত ২২/০৯/২০২০ ইং মঙ্গলবার করোনা পরিস্থিতির কারণে স্বাস্থ্যবিধি মেনে আয়োজিত হয় অনুষ্ঠানটি। সিলেটের বারুথখানার একটি রেস্টুরেন্টে অন টাইম বিডির চেয়ারম্যান সাইফুর রহমানের সভাপতিত্বে এবং রামিম আহমদের পরিচালনায় গ্রাহক এবং শুভাকাঙ্ক্ষী মধ্যে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামীলীগ নেতা বিলাল খান, সিলেট জজ কোর্ট সদস্য এ্যাডভোকেট ফজলে রাব্বি, সিলেট জজ কোর্ট এর সদস্য এ্যাডভোকেট সুহেল আহমদ রিপন, অন টাইম বিডির ম্যানেজিং ডিরেক্টর সৈয়দ মো.দিলওয়ার হোসেন রাসেদ, রাজ মায়া টাওয়ারের চেয়ারম্যান মুহাম্মাদ আব্দুল কাদের, ব্যবসায়ী সায়েম আহমদ লিহান, আহলাল ফেরদৌস সাব্বির, ব্যবসায়ী খালেদুর রহমান, সৈয়দ জয়নাল আবেদিন আবেদ, ব্যবসায়ী ফরহাদ আহমদ, সিলেট জজকোর্টের শিক্ষনবীশ আইনজীবি আনোয়ার আলী।

 

এছাড়াও অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন ৫২বাংলা টিভি সহযোগী বার্তা সম্পাদক সাব্বির আহমদ পরাগ, অন টাইম বিডির এক্সিকিউটিভ ডিরেক্টর রোকসানা বেগম, ক্যাশ ইনচার্জ মো. শাহীন আহমেদ, এসিস্ট্যান্ট ম্যানেজার কামরান আহমেদ, মো. ইমন রাজ, মো. জাকির হোসাইন, মো. রাসেল হোসাইন জনি, মো. জনি, মো. ফয়েজ হাসান, মো. তানভীর হোসাইন, মো. হাসানুল বান্না, নাকিব আহমদ চৌধুরী, সায়েম আহমেদ, জাবেদ আহমদ মাছুম, মো. বুরহান উদ্দিন, মো. সামি, মো. জায়েদ প্রমূখ।

 

বর্তমান মহামারিতে সৃষ্ট পরিস্থিতির কারনে অনুষ্ঠানে উপস্থিত হতে না পারা ৭০ জন নিয়মিত গ্রাহকের কাছে পৌঁছে দেয়া হয় এই সম্মাননা অ্যাওয়ার্ডগুলো।

 

ব্যবসার মাধ্যমে বেকারত্ব দূরীকরণের প্রত্যাশা নিয়ে কাজ শুরু করলেও অন টাইম বিডি অনেক অসহায় মানুষের আর্থিক এবং বিভিন্নভাবে সহযোগীতা যাচ্ছে জানান অন টাইম বিডির সত্ত্বাধিকারী তাওসিফ আহমেদ চৌধুরী।

 

অপর সত্ত্বাধিকারী এম. লায়েবুর রহমান বলেন, নানা প্রতিকূলতা অতিক্রম পরিশ্রম, অর্থ, সময়, সঠিক পরিকল্পনা এবং সবার বিশ্বাস ও সহযোগিতায় অন টাইম বিডি আজ এ পর্যন্ত পৌছাতে পেরেছে, যদি সহযোগিতা অব্যাহত থাকে তাহলে ভবিষ্যতে শুধু সিলেট নয় পুরো বাংলাদেশে এ সার্ভিসটি ছড়িয়ে দেয়ার পরিকল্পনা রয়েছে।

 

অনুষ্ঠানে উপস্থিত সকলসহ অ্যাওয়ার্ড প্রাপ্তদের প্রতিও কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করেন অন টাইম বিডির ম্যানেজিং ডিরেক্টর সৈয়দ মো. দিলওয়ার হোসেন রাসেদ।

 

অনুষ্ঠান শেষে উপস্থিত সকলকে আপ্যায়িত করা হয়।

Please Share This Post in Your Social Media
March 2024
T W T F S S M
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031