ঢাকা ২৪শে অক্টোবর, ২০২০ ইং, ৯ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ৭ই রবিউল-আউয়াল, ১৪৪২ হিজরী

কুয়েতে বাংলাদেশ ক্রিকেট এসোসিয়েশনের নেতৃবৃন্দের সাথে নয়া রাষ্ট্রদূতের মতবিনিময়

admin
প্রকাশিত September 23, 2020
কুয়েতে বাংলাদেশ ক্রিকেট এসোসিয়েশনের নেতৃবৃন্দের সাথে নয়া রাষ্ট্রদূতের মতবিনিময়
Spread the love

 

মোঃ বিলাল উদ্দিন,বিশেষ প্রতিনিধিঃ-
কুয়েতে বাংলাদেশের নব নিযুক্ত রাষ্ট্রদূত মেজর জেনারেল মোহাম্মদ আশিকুজ্জামান (এনডিসি,এএফডব্লিউসি,পিএসসি,জি) এর
সঙ্গে মতবিনিময় সভা করেছেন বাংলাদেশ ক্রিকেট এসোসিয়েশন, কুয়েতের সভাপতি প্রকৌশলী মোহাম্মদ ফরিদ উদ্দিন ও সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ।

 

 

কুয়েতের মিসিলা এলাকায় অবস্থিত বাংলাদেশ দূতাবাসে নবনিযুক্ত রাষ্ট্রদূত বাংলাদেশ কমিউনিটি কুয়েতের বিভিন্ন পর্যায়ের প্রবাসীদের সাথে মতবিনিময় সভা করে চলেছেন।

 

 

এরই ধারাবাহিকতায় রোববার (১৩ই সেপ্টেম্বর) বাংলাদেশ ক্রিকেট এসোসিয়েশন কুয়েতের নেতৃবৃন্দদের সঙ্গেও নবনিযুক্ত রাষ্ট্রদূতের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

 

 

সংগঠনটির সভাপতি প্রকৌশলী মোহাম্মদ ফরিদ উদ্দিনের নেতৃত্বে এসময় উপস্থিত ছিলেন, হুমায়ূন আলী, রাকিবুল হাসান রাজিন, হাসান কামাল, আব্দুর রব, আনোয়ার কামাল সহ বাংলাদেশ কমিউনিটির বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

 

 

এছাড়াও উপস্থিত ছিলেন দূতাবাসের প্রথম সচিব ও দূতালয় প্রধান নিয়াজ মোর্শেদ, প্রশাসনিক কর্মকর্তা সাজেদুল ইসলাম ও রাষ্ট্রদূতের ব্যক্তিগত কর্মকর্তা জিওন ইসলাম।

 

 

রাষ্ট্রদূত বলেন, বিদেশের মাটিতে দেশীয় শিল্প, সংস্কৃতি ও ঐতিহ্য তুলে ধরতে হবে, তবেই বাংলাদেশের ভালো ভালো দিক সম্পর্কে বিশ্ব জানতে পারবে।

 

 

তিনি বলেন, করোনা পরিস্থিতি স্বাভাবিক হলেই সকলের সহযোগিতার মাধ্যমে খেলাধুলা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হবে।

 

 

অন্যদিকে প্রবাসী বাংলাদেশীরা তাদের নানান সমস্যার কথা তুলে ধরেন। বিশেষ করে দেশে আটকে পড়া কুয়েত প্রবাসী, কুয়েতে একটি বাংলাদেশী স্কুল প্রতিষ্ঠা ও অবৈধ ভিসা ব্যবসায়ীদের দৌরাত্ব বন্ধে পদক্ষেপ গ্রহণসহ ইত্যাদি বিষয় নিয়ে কথা বলেন তারা।

অক্টোবর ২০২০
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« সেপ্টেম্বর    
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১