ঢাকা ২৪শে অক্টোবর, ২০২০ ইং, ৯ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ৭ই রবিউল-আউয়াল, ১৪৪২ হিজরী

নাছোড়বান্দা যুবলীগ নেতা,ভোট চাই-ই-নৌকায়

admin
প্রকাশিত September 20, 2020
নাছোড়বান্দা যুবলীগ নেতা,ভোট চাই-ই-নৌকায়
Spread the love

 

 

নাছোড়বান্দা যুবলীগ নেতা,ভোট চাই-ই-নৌকায়

 

 

 

 

মোঃ আকাশ খাঁন, বিশেষ প্রতিনিধিঃ-

বাড়ি বাড়ি গিয়ে ভোট চাইছেন নৌকায়, পাবনা জেলা যুবলীগের যুগ্ম সম্পাদক, সাবেক ছাত্রলীগ সভাপতি শিবলি সাদিক। ভোটারদের কাছে গিয়ে মুখের মিষ্টি হাসি দিয়ে জয় করছেন তাদের মন।

 

 

যতক্ষণ না স্বীকার করছেন ভোটার, নৌকায় ভোট দিবে, ঠিক ততটা সময়ই পিছু ছাড়ছেন না নাছোড়বান্দা যুবলীগ নেতা। ভোট যেন তার চাই- ই-নৌকায়।

 

 

রোববার (২০ সেপ্টেম্বর) সকালে ঈশ্বরদী উপজেলার দাশুড়িয়া ইউনিয়নে নওদাপাড়া গ্রামে এ চিত্র দেখা যায়।

 

 

কৌশলে সাথে রেখেছেন, দাশুড়িয়া ইউনিয়ন পরিষদের জনপ্রিয় চেয়ারম্যান নুরুল ইসলাম বকুল সরদারকে। সঙ্গে রয়েছেন- দাশুড়িয়া ইউনিয়ন যুবলীগ সাধারন সম্পাদক ইসরাইল হোসেনকে।

 

 

ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে খুজে বের করছেন তিনি বয়স্ক মানুষ। প্রথমে জিজ্ঞেস করছেন, জি কেমন আছেন? বয়স্কভাতা কি পান? বিধবা ভাতা কি মেলে? কোন সরকারের আমলে এই কার্ড পেয়েছেন। বলেন তো। যখনই শুনছেন তাদের মুখে শেখ হাসিনার সরকার। ঠিক তখন ই নৌকায় ভোট চাইছেন। এবং ভোটটি নিশ্চিত করার পরই যাচ্ছেন অন্যদ্বারে। অন্যান্য সকলই ভোটারদের বুঝাতে সক্ষম হচ্ছেন, কেন নৌকায় ভোট দিবেন,নৌকায় ভোট দিলে শেখ হাসিনার আমলের সরকারের কাছে কি কি সুফল পাওয়া যায়।

 

 

এ ব্যাপারে শিবলি সাদিকের অনুভূতি জানতে চাইলে তিনি বলেন: ‘যতক্ষণ না নৌকার বিজয়
নিশ্চিত হচ্ছে,ততক্ষণই যুবলীগের নেতাকর্মীরা সবাই মাঠে থাকবে’ প্রতিটি ইউনিয়নে বাড়িতে বাড়িতে গিয়ে আওয়ামীলীগ সরকারের উন্নয়ন
এর কথা বলে বুঝিয়ে তাদের অধিকার খাটিয়ে ভোটটি নিশ্চিত করতে হবে’ যুবলীগের সকল নেতাকর্মী মাঠে সক্রিয় রয়েছে।

 

 

পাবনা-৪ আসনের পরপর পাঁচবারের নির্বাচিত সাংসদ ছিলেন সাবেক ভূমিমন্ত্রী, ভাষাসৈনিক ও মুক্তিযোদ্ধা প্রয়াত শামসুর রহমান শরীফ ডিলু। তার মৃত্যুর পরই গুরুত্বপূর্ণ আসনটি শূন্য হয়। আগামী ২৬ সেপ্টেম্বর পাবনা-৪ আসনে উপ-নির্বাচনে নৌকা মার্কার মনোনীত প্রার্থী হয়েছেন মুক্তিযোদ্ধা নুরুজ্জামান বিশ্বাস।

অক্টোবর ২০২০
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« সেপ্টেম্বর    
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১