১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

গাজীপুরে মাদক সেবন করিদের বাধা দেওয়া কামরুল হাসান কে প্রাণনাশের হুমকি প্রদান করে

অভিযোগ
প্রকাশিত আগস্ট ১৩, ২০২০
গাজীপুরে মাদক সেবন করিদের বাধা দেওয়া কামরুল হাসান কে প্রাণনাশের হুমকি প্রদান করে

 

রাকিবুল হাসান,গাজীপুর জেলা প্রতিনিধি:

গাজীপুরের শ্রীপুর উপজেলা তেলিহাটি ইউনিয়নের সাইটালিয়া গ্রামের, কামরুল হাসান বেশ ভয় ভিত্তিতে দিন যাপন করছেন, তিনি বলেন বিবাদী

 

১।মোঃ রাসেল (২০) পিতা আব্দুল হামিদ সং সাইটালিয়া ।

২। মোঃ আল-আমিন (২৪) পিতা আনিস সাং টেপির বাড়ী ছাতির বাজার।

৩।মোহাম্মদ জাহাঙ্গীর (২৫) পিতা অজ্ঞাত মাওনা চৌরাস্তা,

৪। মোঃ ইসলাম উদ্দিন (৫০) পিতা মৃত ইসমাইল।
৫। আব্দুল সাত্তার (৫০) গিয়াস উদ্দিন ।

 

উভয় সাং সাইটালিয়া থানা শ্রীপুর জেলা গাজীপুর বিবাদী গনের বিরুদ্ধে এই মর্মে আমি একটি জি.ডি করিলাম শ্রীপুর মডেল থানায় উল্লেখিত বিবাদী গন এলাকায় চিহ্নিত মাদক ব্যবসায়ী হিসাবে সু পরিচিত। তাদের বিরুদ্ধে একাধিক মাদক মামলা রয়েছে বিবাদী গন বিভিন্ন সময় আমার বাড়ির আশেপাশে ঘোরাফেরা।

 

কোরিয়া থাকতো লোকজনের নিকট মাদকদ্রব্য সরবরাহ করতো আমি উক্ত বিষয় প্রতিবাদ করলে,আমাকে মারধর সহ জানমালের ক্ষতি,করিবে বলিয়া ও আমার বাড়ি ঘর ব্যবসা প্রতিষ্ঠান ক্ষয়-ক্ষতি আরো আমার বাড়িতে ও ব্যবসা প্রতিষ্ঠানে অবৈধ জিনিস রাখিয়া আমার। নামে মিথ্যা মামলা দিয়া হয়রানি করবে বলে হুমকি দিয়া আসতে থাকে

 

গত ১১/৮/২০২০ইং তারিখে রাত আনুমানিক এক ঘটিকার সময় হঠাৎ ১২/৮/২০২০ইং তারিখে রাত আনুমানিক ১। বিবাদী গন কিংবা তাহাদের নিয়োজিত অজ্ঞাতনামা লোকজন যেকোনো সময় আমার ও আমার পরিবারের লোকজনের জানমালের ক্ষয়-ক্ষতির সহজে কোন প্রকার অঘটন ঘটাতে পারে, বিদায় আমি শ্রীপুর মডেল থানায় বিষয়টি অবগত করি।

 

তাই আমি আকুল আবেদন করছি যে,সঠিক তদন্তের মাধ্যমে আমাকে সঠিক বিচার পাইয়ে দেওয়ার জন্য আমি সাংবাদিক ভাইদের প্রতি আকুল আবেদন জানাচ্ছি আমার এই বিষয়টি ভালো করে সুনজরের দৃষ্টি কামনা করছি আপনাদের কাছে এটা ঐ আমার চাওয়া এটা ঐ আমার পাওয়া।

Please Share This Post in Your Social Media
April 2024
T W T F S S M
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30