২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ১৮ই রমজান, ১৪৪৫ হিজরি

জালালপুর ইউনিয়ন এর সকল ইমাম সাহেব গণদের নিয়ে ” ইমাম সম্মেলন ও দোয়া মাহফিল ” সম্পন্ন

অভিযোগ
প্রকাশিত আগস্ট ১২, ২০২০
জালালপুর ইউনিয়ন এর সকল ইমাম সাহেব গণদের নিয়ে ” ইমাম সম্মেলন ও দোয়া মাহফিল ” সম্পন্ন

 

শেখ মোঃ ছাদিম,বিশেষ প্রতিনিধিঃ

 

৭ নং জালালপুর ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান মাওলানা সুলাইমান হোসেন এর উদ্যোগে জালালিয়া সিনিয়র ফাযিল মাদ্রাসার হল রুমে জালালপুর ইউনিয়ন এর অন্তর্গত সকল মসজিদের ইমাম ও খতিব গণদের নিয়ে আয়োজন করার হয় ” ইমাম সম্মেলন ও দোয়া মাহফিল ”

 

উক্ত, অনুষ্টানটি হযরত ওমর ফারুক রা: একাডেমী আলিম মাদ্রাসার সহকারী শিক্ষক নাজমুল ইসলাম রিয়াজ এর কোরআন তিলাওয়াত এর মাধ্যমে শুরু হওয়া।

 

উক্ত অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দক্ষিণ সুরমা উপজেলার সম্মানিত ভাইস চেয়ারম্যান জনাব মাহবুবুর রহমান , আরো উপস্থিত ছিলেন সিলেট জর্জ কোর্ট এর আইনজীবী এডভোকেট নাজমুল ইসলাম। উক্ত অনুষ্টানে সভাপতিত্ব করেন জালালপুর ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান মাওলানা সুলাইমান হোসেন।

 

প্রধান অতিথি বক্তেব্যের মধ্যে বলেন যে প্রত্যেক ইমাম সাহেবগন যেন ঐক্যবদ্ধ হয়ে দা’য়া ইলাল্লাহর একজন দা’য়ী হিসেবে তাদের দায়িত্ব পালান করেন, সমৃদ্ধ বাংলাদেশ গড়ার স্বপ্ন বাস্তবায়ন এর লক্ষ্যে কাজ করেন।

 

সভাপতি সাহেব বক্তেব্যের মাধ্যমে ইমাম সাহেবদের মসজিদে ইমামতির পাশা পাশি যাতে নানা ধরনের আয়ের উৎস গ্রহন এ বিষয় এর প্রতি প্রেরনা প্রদান করেন। তিনি আরো বলেন ইমাম সাহেবগন তাদের আর্থিক সচ্ছলতার জন্য যদি নিজেরা রবি শষ্য সহ অন্যান্য মৌসুমি কৃষিকাজ এর উদ্যোগ গ্রহন করেন তাহলে তিনি তাদেরকে সহযোগীতা করবেন।

 

তাছাড়া বক্তারা নবী-রাসুল ও সাহাবায়ে কেরামের জীবনী তুলে ধরেন, প্রেরণা প্রদান করেন সেই সব জীবনী থেকে।

 

তাছাড়া অনুষ্টানে কোরআনে খতম, খতমে ইউনুস পড়ে COVID-19 করোনা নামক ভাইরাস থেকে বাংলাদেশ সহ গোটা বিশ্বের জন্য মোনাজাত করা হয়। বিজ্ঞপ্তি।

Please Share This Post in Your Social Media
March 2024
T W T F S S M
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031