২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ১৮ই রমজান, ১৪৪৫ হিজরি

হরিণাকুণ্ডুতে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিবের জন্ম বার্ষীকি পালনে আলোচনা ও সেলাই মেশিন বিতরণ

অভিযোগ
প্রকাশিত আগস্ট ৮, ২০২০
হরিণাকুণ্ডুতে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিবের জন্ম বার্ষীকি পালনে আলোচনা ও সেলাই মেশিন বিতরণ

 

হাবিবুর রহমান রুবেল,হরিণাকুণ্ডু প্রতিনিধিঃ

ঝিনাইদহের হরিণাকুণ্ডুতে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব এর ৯০ তম জন্ম বার্ষীকি পালনে আলোচনা শেষে ৬ প্রশিক্ষণ প্রাপ্ত মহিলা উদ্যোক্তাদের মাঝে সেলাই মেশিন ও ৩ জনের মাঝে নগদ অর্থ বিতরণ করা হয় ।

 

শনিবার (৮ আগস্ট) সকালে সন্মেলন কক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দা নাফিস সুলতানা এর সভাপতিত্বে ও মহিলা বিষয়ক কর্মকর্তা শিলা বেগমের সঞ্চালনায় আলোচনা ও বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ জাহাঙ্গীর হোসাইন , বিশেষ অতিথি ছিলেন থানা অফিসার ইনচার্জ আব্দুর রহিম মোল্লা , ইউপি চেয়ারম্যান গোলাম মোস্তফা ।

 

এসময় বক্তব্য রাখেন নারী উদ্যোক্তা ফাহিমা সুলতানা দোলন , প্রেসক্লাব সভাপতি সাইফুজ্জামান , প্রধান শিক্ষক শহিদুল ইসলাম । আরও উপস্থিত ছিলেন উপজেলা কৃষি সম্প্রসারন কর্মকর্তা আব্দুল মমিন , প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ জামাল হোসেন , পৌর আ” লীগ নেতা ও কাউন্সিলর ফারুক হোসেন , প্রধান শিক্ষক মাসুদুল হক টিটু , নিমামত আলী , উপজেলা প্রকল্প কর্মকর্তা জবা খাতুন , জাইকার বিদায়ী সমন্ময়কারী কামরুন নাহার , পূজা উদযাপন কমিটির সাধারণ সম্পাদক বিস্বনাথ সাধুখা , ঈমাম সমিতির সভাপতি ময়নদ্দীন আহম্মেদ সহ বিভিন্ন এলাকা থেকে আগত মহিলা উদ্যোক্তাতারা । আলোচনায় বক্তারা বেগম মুজিবের জীবন বৃত্তান্ত সহ মহান স্বধীনতা যুদ্ধে তার অবদান বিষয়ে তুলে ধরেন ।

Please Share This Post in Your Social Media
March 2024
T W T F S S M
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031