২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

রূপগঞ্জে ট্রাক ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ২,আহত ২

অভিযোগ
প্রকাশিত আগস্ট ৮, ২০২০
রূপগঞ্জে ট্রাক ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ২,আহত ২

 

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধিঃ

নারায়ণগঞ্জের রূপগঞ্জ-আড়াইহাজার সড়কে ড্রাম ট্রাক(ঢাকা মেট্টো-ড ১৪-৬৮২০) ও সিএনজি (নরসিংদী-থ-১১-৭৬৭৮) সাথে মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত ও দুইজন আহত হয়েছেন।

 

শুক্রবার (৭আগস্ট) রাত সাড়ে১২ টার দিকে উপজেলার গোলাকান্দাইল ইউনিয়নের সাওঘাট এলাকার কাতরা চক মিতা ড্রাইংয়ের সামনে এ ঘটনা ঘটে। নিহতদের মধ্যে একজন সিএনজি চালক নাসির উদ্দিন(২৭) ও আড়াইহাজার উপজেলার পাঁচগাঁও চরপাড়া এলাকার সাহিদ মিয়ার ছেলে ওয়াজিদ(১৭)। আহতরা হলেন, আড়াইহাজার উপজেলার কালীবাড়ি আটখলা এলাকার সোহরাফ মিয়ার ছেলে নুর নবী(২৮), একই উপজেলার বড়বিনারচর এলাকার নবীউল্লার ছেলে নাসির উদ্দিন। প্রত্যক্ষদর্শীরা জানান, দুপ্তারা থেকে ছেড়ে আসা ড্রাম ট্রাকের সাথে সাওঘাট স্ট্যান্ড থেকে ছেড়ে যাওয়া সিএনজির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে দুইজন নিহত হয়।

 

এসময় আহত হয় আরও দুইজন। আহতদের উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। ড্রাম ট্রাক ড্রাইভার পলাতক রয়েছে। ঘাতক ড্রাম ট্রাকটি আটক করেছে ভূলতা ফাঁড়ির পুলিশ। এ বিষয়ে জানার জন্য ভূলতা পুলিশ ফাঁড়ির ইনচার্জ আমিনুল ইসলামকে মুঠোফোনে বার বার কল করেও পাওয়া যায়নি।

 

এ ঘটনার সত্যতা স্বীকার করে রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহমুদুল হাসান জানান, সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত ও আরো ২ জন আহত হয়েছে। ঘাতক ট্রাকের চালক পালিয়ে গেলেও ঘাতক ট্রাকটিকে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

Please Share This Post in Your Social Media
April 2024
T W T F S S M
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30