দেশবাসীকে ঈদুল আযহা’র শুভেচ্ছা জানিয়েছেন : বাংলাদেশ যুব মহিলা লীগ নেত্রী মনিকা হাসান

প্রকাশিত: ৯:০৭ পূর্বাহ্ণ, জুলাই ৩০, ২০২০

দেশবাসীকে ঈদুল আযহা’র শুভেচ্ছা জানিয়েছেন : বাংলাদেশ যুব মহিলা লীগ নেত্রী মনিকা হাসান

ফকির হাসান :-

 

দেশবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন : মনিকা হাসান,কেন্দ্রীয় সদস্য, বাংলাদেশ যুব মহিলা লীগ ও যুগ্ন আহবায়ক,আশুলিয়া থানা যুব মহিলা লীগ।

 

ঈদে সকলকে সামাজিক দূরত্ব বজায় রেখে ঈদ উজ্জাপন করা আহবান জানিয়েছেন : যুব মহিলা লীগ নেত্রী মনিকা হাসান । দেশবাসীকে সকলের কাছে দোয়া ও সমর্থন প্রত্যাশি।

 

ঈদুল আযহা আমাদের ত্যাগ ও কোরবানীর শিক্ষা দেয়। আল্লাহর সন্তুষ্টির জন্যই হযরত ইব্রাহিম (আঃ) তাঁর প্রিয় পুত্র ইসমাঈল (আঃ) কে কোরবানি দিতে উদ্যত হয়েছিলেন। তিনি আল্লাহর কাছে ত্যাগের পরীক্ষায় উত্তীর্ণ হন। তিনি মানবজাতির জন্য ত্যাগ ও কোরবানীর উজ্জ্বল দৃষ্টান্ত রেখে গেছেন। সেই ত্যাগের বার্তা নিয়ে ফিরে এসেছে কোরবানীর ঈদ।

 

জীবনে এই ত্যাগের শিক্ষাকে প্রতিফলনের মাধ্যমে আমাদের পথ চলতে হবে। ঈদ শান্তি, সহমর্মিতা ও ভ্রাতৃত্ববোধের অনুপম শিক্ষা দেয়। ঈদে ধনী-গরিব নির্বিশেষে সকল নাগরিকদের জীবনে আনন্দের বার্তা বয়ে নিয়ে আসুক। পবিত্র এ দিনে আমি মহান আল্লাহর কাছে দেশবাসীর উত্তরোত্তর উন্নতি, সমৃদ্ধি ও অব্যাহত শান্তি কামনা করছি। মুসলিম জাহানের প্রধান ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল আযহা উপলক্ষে সকল জনগণ কে জানাই ঈদ মোবারক। সেই সাথে নির্ধারিত স্থানে কোরবানীর পশু জবাই করে দেশকে পরিচ্ছন্ন ও সুন্দর রাখুন।” ঈদ মোবারক।

 

 

মনিকা হাসান,
কেন্দ্রীয় সদস্য : বাংলাদেশ যুব মহিলা লীগ।
যুগ্ন আহবায়ক : আশুলিয়া থানা যুবমহিলা লীগ।

এ সংক্রান্ত আরও সংবাদ