প্রভাষক আইরিন হোসাইন তানজিনা’র সংবাদ সম্মেলন শ্বশুর, দেবরের মিথ্যা বক্তব্য প্রত্যাহার না করলে আমি যেকোন কর্মসূচি নিতে বাধ্য হব

প্রকাশিত: ২:০৬ অপরাহ্ণ, জুলাই ২৯, ২০২০

প্রভাষক আইরিন হোসাইন তানজিনা’র সংবাদ সম্মেলন শ্বশুর, দেবরের মিথ্যা বক্তব্য প্রত্যাহার না করলে  আমি যেকোন কর্মসূচি নিতে বাধ্য হব

 

স ম জিয়াউর রহমান :-

 

বুধবার (২৯ জুলাই) দুপুর ১২ টায় চট্টগ্রাম প্রেস কাবের এস রহমান হলে মরহুম রহিম উদ্দীনের স্ত্রী আইরিন হোসাইন তানজিনা কর্তৃক এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। উক্ত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করে শুনান মরহুম রহিম উদ্দিনের স্ত্রী প্রভাষক আইরিন হোসাইন তানজিনা। এসময় সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন মরহুম রহিম উদ্দিনের মাতা ফাতেমা বেগম, আইরিন হোসাইনের বাবা পল্লী চিকিৎসক শাহাদাত হোসেন, মাতা নুরুনাহার বেগম, ভাই ইকবাল হোসেন, মরহুম রহিম উদ্দিনের বাড়িওয়ালা মনিরুল বাহার রকি প্রমুখ।

 

এসময় সাথে ছিলেন মরহুমের একমাত্র শিশু কন্যা তাসনিম রহিম আদিবা প্রমুখ।

 

সংবাদ সম্মেলনে আইরিন হোসাইন তানজিনা বলেন, আমার বিয়ের পর থেকে শ্বশুর, শ্বাশুড়ি দেবররা কখনো আমার স্বামী এবং আমার অবুঝ সন্তান মাসুম বাচ্চার খোঁজ খবর রাখেননি।

 

এমন কি আমার বিয়ের পর থেকে একদিনের জন্য শ্বশুর বাড়িতে আমাকে উঠতেও দেয়নি।

 

আজ তারা আমার স্বামীর রেখে যাওয়া অর্থ সম্পদ আতœসাৎ করার জন্য সংবাদপত্রসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে অবান্তর, মিথ্যা, তথ্য-উপাত্ত, বানোয়াট বক্তব্য দিয়ে ঘোলা পানিতে মাছ শিকার করার অপচেষ্টা চালাচ্ছেন। অনতিবিলম্বে শ্বশুর, দেবরের মিথ্যা বক্তব্য প্রত্যাহার করা না হলে অনথায় যেকোন কর্মসূচি নিতে বাধ্য হবে বলে হুশিয়ারী দেন। কারণ সমাজ জীবনে আমার এবং আমার পরিবারের আত্মসম্মান ও মর্যাদা রয়েছে তা ভুলণ্ঠিত করার অধিকার কারো নেই।

 

সংবাদ সম্মেলনে আইন শৃঙ্খলা বাহিনীর নিকট আমার স্বামী কীভাবে মারা গেল তা সুষ্ঠু তদন্তপূর্বক দোষী ব্যক্তিদেরকে গ্রেফতার করে শাস্তি প্রদানের জন্য প্রশাসনের প্রতি জোর দাবীও জানান।

এ সংক্রান্ত আরও সংবাদ