আশুলিয়া’র জনপ্রিয় মুখ যুব মহিলালীগের : মনিকা হাসান

প্রকাশিত: ৩:৫৩ পূর্বাহ্ণ, জুলাই ২৯, ২০২০

আশুলিয়া’র জনপ্রিয় মুখ যুব মহিলালীগের : মনিকা হাসান

মনিকা হাসান

 

 

ফকির হাসান :: বাংলাদেশ আওয়ামিলীগ এর অঙ্গ সংঘঠন যুব মহিলালীগ এর কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ও আশুলিয়া থানা যুব মহিলালীগ এর যুগ্ন আহব্বায়ক ‘মনিকা হাসান’কে নিয়ে একটি কুচক্র মহল দীর্ঘদিন যাবত তার বিরুদ্ধে ষড়যন্ত্র মুলক অপ্রপচার চালাচ্ছে।

 

জানা গেছে আশুলিয়া থানা যুবলীগের মইনুল ইসলাম ভূঁইয়ার সন্ত্রাশি বাহীনির হামলার একাধিকবার শিকার হয়েছেন যুব মহিলালীগ এর নেত্রী এই মনিকা হাসান ও তার পরিবার।

 

মইনুল ইসলাম ভূঁইয়ার সন্ত্রাশি বাহীনির হামলায় নির্যাতিত হয়ে মনিকা হাসান দীর্ঘদিন যাবত হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

 

চিকিৎসাধীন থাকা অবস্থায় তার বিরুদ্ধে গত ৮ই মার্চ ২০২০ইং তারিখে বিভিন্ন অনলাইন পত্রিকায় তাকে দল থেকে বহিস্কার করা হয়েছে বলে মিথ্যা অপ্রপচার চালানো হয়।

 

এ বিষয়ে মনিকা হাসানের সাথে যোগাযোগ করিলে তিনি এই অপপ্রচারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। তিনি বলেন অনেক দিন ধরেই একটি কুচক্র মহল আমার সাথে বিভিন্ন মাধ্যমে ষড়যন্ত্র করে আসছে।

 

এই কুচক্র মহলের ষড়যন্ত্রে আমি ও আমার পরিবার একাধীকবার হামলার শিকার হয়েছি। আমাকে নিয়ে যে মিথ্যা অপবাদ ও সম্পূর্ন বানোয়াট সংবাদ প্রচার করা হয়েছে তা পুরোপুরি ভিত্তিহীন।

 

তিনি আরো বলেন জনসাধারনের জন্য কাজ করতে গিয়ে অনেক সময়ই অন্যায় এর বিরোদ্ধে কথা বলায় মনের অজান্তেই অনেক শত্রুর জন্ম হয়ে যায়। আর সেই শত্রুরাই অপপ্রচার মিথ্যা ও বানোয়াট সংবাদ ছড়ায় আমাকে নিয়ে বিভিন্ন অনলাইন গন মাধ্যমে।

 

সাধারন জনগনের কাছ থেকে জানাগেছে একজন সত্যবাদী রাজনিতীবীদ এবং নিজেকে সবসময় গরীব দুঃখি মানুষের অধিকার আদায়ে নিয়োজিত রাখেন এই মনিকা হাসান।

 

সাভারের আশুলিয়া থানা যুব মহিলালীগ থেকে পদ বরখাস্ত বলে অনলাইনে যে সকল অপপ্রচার চালানো হয়েছে তা সুষ্ঠ তদন্তের মাধ্যমে কুচক্রকারীদের আইন এর আওতায় নিয়ে শাস্তি কামনা করনে।

 

এবং সংবাদ কর্মীদের সত্য সংবাদ প্রকাশ এর আহব্বান জানান এই যুব মহিলালীগের নেত্রী।

এ সংক্রান্ত আরও সংবাদ