রংপুরে সজীব ওয়াজেদ জয় এর জন্মদিন উপলক্ষে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত

প্রকাশিত: ৭:১৭ অপরাহ্ণ, জুলাই ২৭, ২০২০

রংপুরে সজীব ওয়াজেদ জয় এর জন্মদিন উপলক্ষে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত

 

মোঃ মনিরুজ্জামান (মনির),রংপুর জেলা প্রতিনিধিঃ

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছেলে সজীব ওয়াজেদ জয়ের ৫০ তম জন্মদিন উপলক্ষে রংপুরের মিঠাপুকুরে আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

 

সোমবার (২৭ জুলাই) বিকালে সজীব ওয়াজেদ জয় পরিষদের আয়োজনে সজীব ওয়াজেদ জয় পরিষদের সভাপতি হান্নান মিয়ার সভাপতিত্বে ও সজীব ওয়াজেদ জয় পরিষদের রংপুর বিভাগীয় প্রধান এইচ.এন.হারুন অর রশিদ এর সার্বিক সহোযোগিতায় দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

 

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মিঠাপুকুর উপজেলা আওয়ামীলীগ এর সভাপতি মোজাম্মেল হক মিন্টু মিয়া।

 

এসময় অন্যান্যদের মাঝে আরো উপস্থিত ছিলেন, আফসার মিয়া, চেয়ারম্যান ১৭ নং ইমাদপুর ইউনিয়ন পরিষদ মিঠাপুকুর,রংপুর, অনিল কুমার গাঙ্গুলী সভাপতি ১৭ নং ইমাদপুর ইউনিয়ন আওয়ামীলীগ,মিঠাপুকুর রংপুর, রাসেদুল ইসলাম আকন্দ সাধারন সম্পাদক ১৭ নং ইমাদপুর ইউনিয়ন আওয়ামীলীগ,মিঠাপুকুর রংপুর ছাড়াও সজীব ওয়াজেদ জয় পরিষদের সকল নেতৃবৃন্দ।

 

সজীব ওয়াজেদ জয় পরিষদের মিঠাপুকুর উপজেলা শাখার সাধারণ সম্পাদক শাকিল পাটোয়ারী জানান “আমরা বঙ্গবন্ধুর আদর্শ ধারন করে সজীব ওয়াজেদ জয় এর হাত ধরে সামনের দিকে এগিয়ে যেতে চাই, আপনারা আমাদের সকলের জন্য দোয়া করবেন।

 

পরে বঙ্গবন্ধুর নাতী দেশরত্ন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছেলে সজীব ওয়াজেদ জয়ের এর দূরদৃষ্টি, রাজনৈতিক প্রজ্ঞা, বিচক্ষণ, গতিশীল নেতৃত্ব ও মানবিক মূল্যবোধসহ বিভিন্ন দিকের ভূয়সী প্রশংসা করেন বক্তারা আলোচনা সভা শেষে মিলাদ মাহফিল ও কেক কেটে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

এ সংক্রান্ত আরও সংবাদ