দিনাজপুরে বিপুল পরিমান মাদবদ্রব্য টাফেন্টা বড়ি ও ২টি বাইক সহ দুই যুবক আটক

প্রকাশিত: ৪:৩৮ পূর্বাহ্ণ, জুলাই ২৭, ২০২০

দিনাজপুরে বিপুল পরিমান মাদবদ্রব্য টাফেন্টা বড়ি ও ২টি বাইক সহ দুই যুবক আটক

এম এ হাসান, স্টাফ রিপোর্টারঃ

দিনাজপুরে র‌্যাব ১৩, কর্তৃক বিশেষ অভিযানে ৭৩০ (সাতশত ত্রিশ) পিস্ মাদকদ্রব্য টাপেন্টা ট্যাবলেট ও ২ (দুই)টি মোটরসাইকেল সহ দুই জন যুবককে আটক করা হয়েছে।

 

র‌্যাব-১৩ দিনাজপুর ক্যাম্প সুত্র জানায়, র‌্যাপিড এ্যাকশান ব্যাটপলিয়ান (র‌্যাব) তার প্রতিষ্ঠালগ্ন থেকে যেকোন ধরনের অপরাধী, অপহরণ, মাদক উদ্ধার, অপহৃত ভিকটিম উদ্ধারসহ দেশের শীর্ষ সন্ত্রাসীদের গ্রেফতার করতে সার্বক্ষণিকভাবে তৎপর থাকে এবং অভিযান পরিচালনা করে থাকে।।

 

এরই ধারাবাহিকতায় র‌্যাব-১৩, ক্রাইম প্রিভেনশন কোম্পানী-১, দিনাজপুর এর ভারপ্রাপ্ত কোম্পানি অধিনায়ক লেফটেন্যান্ট আবদুল্লাহ আল মামুনের নেতৃত্বে একটি আভিযানিক দল রবিবার (১২ জুলাই) বিকালে গোপন সংবাদের ভিত্তিতে দিনাজপুর জেলার সদর উপজেলাধীন পৌর শহরের গাওসুল আজম বিএনএসবি চক্ষু হাসপাতাল পার্শ্ববর্তী রাস্তায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।

 

এসময়, তাদের কাছ থেকে ৭৩০ পিস্ উৎপাদন নিষিদ্ধ মাদকদ্রব্য হিসাবে ঘোষিত এসকে এফ কোম্পানির টাফেন্টা (টাফেন্টাডল ১০০ মিঃগ্রাঃ) ট্যাবলেট উদ্ধার করা হয় এবং মাদক পাচারের কাজের ব্যবহার করা HERO GlAMOUR ১২৫ সিসি ও Xinfu ব্রান্ডের ২ টি মোটরসাইকেল জব্দ করা হয়।

 

আটককৃতরা হলেন, দিনাজপুর জেলার সদর উপজেলাধীন পৌর শহরের উপশহর (নিউটাউন) ১নং ব্লকের মোঃ আব্দুস সালামের ছেলে মোঃ নূরে আলম সিদ্দিক (২৭), এবং একই এলাকার উপশহর (নিউটাউন) ৫নং ব্লকের মোঃ মাহবুবার রহমানের ছেলে মোঃ মাহাফুজার রহমান ওরফে মিলন (৩২)।

 

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে উক্ত আসামীরা স্বীকার করে যে, তারা দীর্ঘদিন যাবত অবৈধ মাদক ব্যবসায় জড়িত এবং বিভিন্ন এলাকার ঔষধের দোকান হতে তারা এধরনের উৎপাদন নিষিদ্ধ বিভিন্ন ব্রান্ডের মাদকদ্রব্য ট্যাবলেট সংগ্রহ করে দেশের বিভিন্ন জায়গায় সরবরাহ করত।

 

র‌্যাব বাদী হয়ে আটককৃতদের বিরুদ্ধে দিনাজপুর জেলার কোতয়ালী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের পূর্বক তাদেরকে ঐদিনই সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয় বলে জাতীয় সাপ্তাহিক অভিযোগকে জানিয়েছেন র‌্যাব-১৩, সিপিসি-১, দিনাজপুর ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি অধিনায়ক লেফটেন্যান্ট আবদুল্লাহ আল মামুন।

এ সংক্রান্ত আরও সংবাদ