২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১১ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

প্রাইভেট কার চুরি করে নিয়ে যাওয়ার সময় দুই ছাত্রলীগ নেতা গ্রেফতার

অভিযোগ
প্রকাশিত মে ২৩, ২০২০
প্রাইভেট কার চুরি করে নিয়ে যাওয়ার সময় দুই ছাত্রলীগ নেতা গ্রেফতার

এম আব্দুল করিম,সিলেট জেলা প্রতিনিধি :

একটি প্রাইভেটকার চুরি করে নিয়ে যাওয়ার সময় সিলেট নগরীর ৭ নং ওয়ার্ড ছাত্রলীগের সাবেক সভাপতি আবুল কালাম আজাদ তুহিনসহ দুইজনকে আটক করেছে সিলেট মেট্রোপলিটন পুলিশ। নগরীর বনকলাপাড়া এলাকা থেকে এক নারীর প্রাইভেটকার নিয়ে পালিয়ে যাওয়ার সময় তাদেরকে আটক করা হয়।

 

জানা যায় ২২ মে শুক্রবার ভোররাতে একটি প্রাইভেটকার চুরি করে পালিয়ে যাওয়ার সময় এয়ারপোর্ট থানা পুলিশের সহযোগিতায় জালালাবাদ থানা পুলিশ তাদেরকে আটক করে।

আটকরা হলেন- সিলেট মহানগরের ৭নং ওয়ার্ড ছাত্রলীগের সাবেক সভাপতি আবুল কালাম আজাদ তুহিন ও তার সগযোগী রুহিন। এ সময় তাদের কাছ থেকে টয়োটা নাইনটি মডেলের একটি প্রাইভেটকার উদ্ধার করে পুলিশ।

 

এয়ারপোর্ট থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) শাহাদাৎ হোসাইন জানান,শুক্রবার ভোররাতে তুহিন ও তার এক সহযোগী এয়ারপোর্ট থানার বনকলাপাড়া এলাকার ৫২ নং বাসার আছিয়া বেগম নামে এক নারীর প্রাইভেটকার চুরি করে নিয়ে যাওয়ার সময় ঐ মহিলা থানায় কল দেন।

 

খবর পেয়ে এয়ারপোর্ট থানা পুলিশের একটি দল চুরি হওয়া প্রাইভেটকারের পিছু নেয় এবং জালালাবাদ থানা পুলিশকেও বিষয়টি অবহিত করে। পরে নগরের আখালিয়া এলাকার মাউন্ট এডোরা হসপিটালের সামনে থেকে জালালাবাদ থানা পুলিশ তাদের আটক করে এয়ারপোর্ট থানা পুলিশের হাতে তুলে দেয়। এ ঘটনায় এয়ারপোর্ট থানায় মামলা রুজু করা হয়েছে।

 

এ ব্যাপারে সিলেট মহানগর পুলিশের উপ-কমিশনার (উত্তর ডিসি) আজবাহার আলী শেখ বলেন, তুহিন ও তার সহযোগী রুহিন এক নারীর গাড়ি চুরি করে নিয়ে যাওয়ার পথে মাউন্ট এডোরা হসপিটালের সামনে জালালাবাদ থানা পুলিশের চেকপোস্টে ধরা পড়ে।

Please Share This Post in Your Social Media
April 2024
T W T F S S M
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30