চাঁদপুরের হাজীগঞ্জে যাত্রা শুরু করলো “স্বপ্ন”

প্রকাশিত: ৭:৪৩ অপরাহ্ণ, মে ২২, ২০২০

চাঁদপুরের হাজীগঞ্জে যাত্রা শুরু করলো “স্বপ্ন”

নাজমুস্ সা’দাত সাইফঃ-

চাঁদপুরের প্রধান ব্যবসায়ীক প্রাণকেন্দ্র হাজীগঞ্জে যাত্রা শুরু করেছে দেশ সেরা রেটেইল স্টোর “স্বপ্ন”।

 

শুক্রবার (২২ মে) হাজীগঞ্জ বিজনেস পার্ক ট্রেড সেন্টার (হযরত মকিমউদ্দিন রহ. শপিং সেন্টার) এর বিক্রয় কার্যক্রমের ফিতা কেটে আনুষ্ঠানিক উদ্বোধন করেন হাজীগঞ্জ পৌরসভার মেয়র আ. স. ম মাহবুব-উল আলম লিপন, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ¦ অধ্যাপক আবদুর রশিদ মজুমদার, হাজীগঞ্জ ঐতিহাসিক বড় মসজিদের মোতাওয়াল্লি আলহাজ্ব ড. আলমগীর কবির পাটওয়ারী, ভারপ্রাপ্ত মোতাওয়াল্লি প্রিন্স শাকিল আহমেদ ।

 

এর পূর্বে স্বপ্ন’র যাত্রার শুভ কামনায় মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়। মিলাদ ও দোয়া অনুষ্ঠানে মোনাজাত করেন হাজীগঞ্জ ঐতিহাসিক বড় মসজিদের পেশ ইমাম ও খতিব মুফতি আবদুর রউফ।

 

মিলাদ ও দোয়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ৪নং ওয়ার্ড কাউন্সিলর জাহিদুল আজহার আলম আলম বেপারী, ৫নং ওয়ার্ড কাউন্সিলর রিটন চন্দ্র সাহা, ৬নং ওয়ার্ড কাউন্সিলর আবু বকর সিদ্দিক, হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আলহাজ¦ আসফাকুল আলম চৌধুরী, সাধারণ সম্পাদক হায়দার পারভেজ সুজন, হাজীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি জহিরুল ইসলাম লিটন, বর্তমান সভাপতি কামাল হোসেন, সাধারণ সম্পাদক এনায়েত মজুমদার প্রমূখ।

 

উদ্বোধনীয় দিনেই স্বপ্নতে উপচেপড়া ভীড় লক্ষ করা গেছে। সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে সিরিয়ালের মাধ্যমে শপিং করার জন্য ভেতরে ঢুকানো হয়। এ সময় স্বপ্নের পক্ষ থেকে জীবানু নাশক স্প্রে করা হয়।

 

স্বপ্ন’র পক্ষ থেকে জানানো হয়েছে, তাদের হট লাইনে যোগাযোগ করলে যেকোন পণ্য তারা হোম ডেলিভারি প্রদান করবেন। স্বপ্ন’র হট লাইন নাম্বার হলো- ০১৩১৩-০৫৪৯৮৬।

এ সংক্রান্ত আরও সংবাদ