বাংলাদেশ সাংবাদিক কল্যান সংগঠন ,(কেন্দ্রীয় কমিটি)- BSKSএর সভাপতির পক্ষ থেকে সবাইকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা

প্রকাশিত: ৭:২৯ অপরাহ্ণ, মে ২২, ২০২০

বাংলাদেশ সাংবাদিক কল্যান সংগঠন ,(কেন্দ্রীয় কমিটি)- BSKSএর সভাপতির পক্ষ থেকে সবাইকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা

রাকিব হোসেন, বিশেষ প্রতিনিধিঃ

BSKS – কেন্দ্রীয় কমিটির সকল নেতৃবৃন্দদেরকে সর্ব প্রথম বঙ্গবীয় শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি।সেই সাথে চলমান বিশ্বের আতংকিত মহামারী করোনা ভাইরাস বাংলাদেশসহ বিশ্বের বিভিন্ন রাষ্ট্রে ছড়িয়ে যাওয়ায় বাঙ্গালীর জাতির জনকের স্বপ্নের সোনার বাংলার সকল জনসাধারনকে সচেতন রাখতে বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী, মানবতার মা জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন সরকারের ভ্যান গার্ড হয়ে, বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ রেহেনার নিদেশে (বিএসকেএস) কেন্দ্রীয় কমিটির এগিয়ে যাচ্ছে আইন প্রশাসনের হাতে হাত রেখে এক সাথে এই শ্লোগানে মুখরিত হয়ে “করোনাকে ভয় নয়, সর্তক থাকুন, নিরাপদে থাকুন। ঘরেই থাকুন, সুস্থ্য থাকুন।”

 

‘দীর্ঘ এক মাস সিয়াম সাধনার পর আমরা পেয়েছি পবিত্র ঈদুল ফিতর’। তাই সাওয়ালের চাঁদ আমাদের মাঝে নিয়ে আসে খুশি ও আনন্দের ফল্গুধারা। পবিত্র ঈদুল ফিতর আমাদের ধনী-দরিদ্র, উঁচু-নীচুর ভেদাভেদ ভুলে সকল মানুষকে এক কাতারে দাঁড়ানোর শিক্ষা দান করে। দেশের দুঃস্থ, দরিদ্র ও সঙ্গতিহীন মানুষের প্রতি ভ্রাতৃত্ব ও সহযোগিতার হাত বাড়িয়ে দিয়ে সমাজের বিত্তবান শ্রেণীর জনগণ ঈদের এই আনন্দকে সকলের মাঝে ছড়িয়ে দেবেন বলে আশা প্রকাশ করেন।

 

পরিশেষে সবাইকে আবারো পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়ে এবং সকলের সর্বাঙ্গীন মঙ্গল কামনা করে ধৈর্যের সাথে করোনা ভাইরাস পরিস্থিতি মোকাবেলা করার আহ্বান জানান।

 

শেখ তিতুমীর আকাশ
সভাপতি –
বাংলাদেশ সাংবাদিক কল্যান সংগঠন ,(কেন্দ্রীয় কমিটি)- বিএসকেএস
পিআইডি রিপোটার আইসিটি রাজনৈতিক শাখা-৪
সাবেক বাংলাদেশ ছাত্রলীগ কারিগরি শিক্ষা বেসরকারি শাখা-সাংগঠনিক সম্পাদক
ঢাকা-বাংলাদেশ,

 

আবারো সকলকে ঈদের শুভেচ্ছা 🌙 ঈদ মোবারক! 🌙

এ সংক্রান্ত আরও সংবাদ