কোটচাঁদপুর অস্টম ধাপে মেয়র প্রাথী, সহিদুজ্জামান সেলিমের ঈদ উপহার বিতরণ

প্রকাশিত: ৩:৩৪ অপরাহ্ণ, মে ১৮, ২০২০

কোটচাঁদপুর অস্টম ধাপে মেয়র প্রাথী, সহিদুজ্জামান সেলিমের ঈদ উপহার বিতরণ

 

খোন্দকার আব্দুল্লাহ বাশার, কোটচাঁদপুর প্রতিনিধি :-

 

 

বৈশ্বিক দূর্যোগ এই করোনা নামক ভয়াল অদৃশ্যমান ভাইরাস যখন বিশ্বব্যাপী ছড়িয়ে পড়েছে। পৃথিবীর অন্যান্য দেশের ন্যায় বাংলাদেশেও চলছে ‘লকডাউন’ । ফলে আমাদের সমাজের অসহায়, দরিদ্র , দিনমজুর ও শ্রমজীবি মানুষগুলি আরো বেশি বিপদে পড়েছে। বন্ধ হয়ে গেছে মানুষের আয়ের পথ। এই মাহাবিপদে

 

ঝিনাইদহের কোটচাঁদপুর পৌর এলাকার৪-৫ নাং ওয়াডে ১৮মে সোমবার সকালে অসহায় ৫০০ শত পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন, পৌর আওয়ামিলীগ এর যুগ্ম আহ্বায়ক, সহিদুজ্জামান সেলিম নিজ অর্থায়নে।

 

এ সময় উপস্থিত ছিলেন কোটচাঁদপুর পৌর আওয়ামিলীগ আহ্বায়ক মোঃ ফারজেল হোসেন মন্ডল, পৌর আওয়ামিলীগ যুগ্ম আহ্বায়ক মোঃ আরিফ শেখ পৌর যুবলীগের সাধারণ সম্পাদক শেখ সোহেল আরমান কোটচাঁদপুর মাছ বাজার সমিতির সভাপতি মোঃ শেখ আমিরুল ইসলাম ,উপজেলা ও পৌর শ্রমিক লীগের, শফিকুররহমান, মামুন, হামিদুল, নজু, জাকির সহ স্থানীয় গন্য মান্য ব্যক্তি বর্গ উপস্থিত ছিলেন। ত্রাণ সামগ্রী মধ্যে ছিল চাউল, ডাউল , তেল, আলু, অসহায় দুঃস্থ পরিবারের ঘরে ঘরে ঈদ উপহার সামগ্রী পৌঁছিয়ে দিচ্ছেন প্রতিনিয়ত।

 

করোনা ভাইরাসে আতঙ্ক না হয়ে, সবাই নিজে নিজে সচেতন থেকে ও পরিবারের সদস্যদের সচেতনতা বৃদ্ধির মাধ্যমে, করোনা ভাইরাসের মহামারী থেকে নিরাপদে থাকার পরামর্শ দিচ্ছেন। আপনার সাধ্যমতো অসহায় মানুষের পাশে দাঁড়ান। মানুষ মানুষে জন্য। নানবিধি সচেতন মূলোক কর্মকাণ্ডে অংশ গ্রহণ করেন।

এ সংক্রান্ত আরও সংবাদ