ঠাকুরগাঁওয়ে চৌধুরী পরিবারের উদ্যোগে ৫০০’শ কর্মহীনদের মাঝে ঈদ উপহার বিতরণ

প্রকাশিত: ২:৩৮ অপরাহ্ণ, মে ১৮, ২০২০

ঠাকুরগাঁওয়ে চৌধুরী পরিবারের উদ্যোগে ৫০০’শ কর্মহীনদের মাঝে ঈদ উপহার বিতরণ

 

এম এ সালাম রুবেল, ঠাকুরগাঁও জেলা প্রতিনিধিঃ-

 

 

বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে লকডাউনে পুরো দেশ। এতে কর্মহীন ও অসহায় হয়ে পড়েছে দেশের খেটে-খাওয়া দিনমজুর,অসহায় ও দুঃস্থ মানুষরা। বিশেষ করে উত্তরাঞ্চলের মানুষের জীবনযাত্রা দিনদিন দুর্বিষহ হয়ে উঠছে। এমন সঙ্কটময় মুহুর্তে দুঃস্থ-অসহায়দের পাশে দাঁড়িয়েছেন বালিয়া চৌধুরী পরিবার।

 

সোমবার (১৮ মে) দুপুর ১ টায় ঠাকুরগাঁও সদর উপজেলা ৫ নং বালিয়া ইউনিয়নে এম বি এস সি উচ্চ বিদ্যালয়ের মাঠে বালিয়া চৌধুরী পরিবার কল্যাণ তহবিলের উদ্যোগে ৫০০ শত হতদরিদ্র ও অসহায় পরিবারের মাঝে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ঈদ উপহার বিতরণ করা হয়।

 

এ সময় প্রত্যেক পরিবারকে ১০ কেজি চাল, ২ কেজি আটা, ১ লিটার সয়াবিন তেল, ১ কেজি ডাল, ১ কেজি চিনি, ৫০০ গ্রাম সেমাই, ১ পিস সাবান এর প্যাকেট সামগ্রী দেওয়া হয়।

 

বালিয়া ইউনিয়নে ঐতিহ্যবাহী পরিবার চৌধুরী পরিবারের নিজ অর্থায়নে দেশে বিদেশে থাকা পরিবারের সদস্যদের যৌথ উদ্যোগে ঈদ উপহার এর খাদ্য সামগ্রী বিতরণ করা হয় এবং অব্যাহত থাকবে।

 

ঈদ উপহার এর খাদ্য সামগ্রী বিতরণের সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঠাকুরগাঁও পুলিশ সুপার জনাব মোহা. মনিরুজ্জামান, পিপিএম-সেবা।
এ সময় আরো উপস্থিত ছিলেন, ঠাকুরগাঁও সদর থানা অফিসার ইনচার্জ, তানভীরুল ইসলাম,চৌধুরী পরিবারের সর্ব জনাব মহিউদ্দিন চৌধুরী, এ্যাড. বাদল চৌধুরী, আশরাফুল হক চৌধুরী, সুলতান ফেরদৌস নম্র চৌধুরী, রাজিউর রেজা খোকন চৌধুরী, সাঈদ চৌধুরী, জুলফিকার আলী ভুট্টো  চৌধুরী, এস এম শাওন চৌধুরী, ফরহাদ আহম্মেদ চৌধুরী রিংকু, এ্যাড. ইমরান চৌধুরী ও স্বপন চৌধুরী, লাবু চৌধুরী সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

 

ঈদ উপহার বিতরণের সময় প্রধান অতিথি হিসেবে পুলিশ সুপার মনিরুজ্জামান বলেন, দেশের সংকটময় অবস্থায় কোন বিভেদ না করে অসহায় ও কর্মহীন মানুষের পাশে সাহায্যের হাত বাড়িয়ে দিলেই দেশকে সকল পরিস্থিতি থেকে রক্ষা করা সম্ভব। আসুন আমরা সকলে করোনা ভাইরাস প্রতিরোধে আতংক না হয়ে সর্তক হই,সচেতন থাকি। অপ্রয়োজনীয় বাড়ী থেকে বের না হই।

এ সংক্রান্ত আরও সংবাদ