নড়িয়ায় আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষ ১৫ জন আহত

প্রকাশিত: ১০:৪০ পূর্বাহ্ণ, মে ১৮, ২০২০

নড়িয়ায় আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষ ১৫ জন আহত

 

সাইফুল ইসলাম, শরীয়তপুর প্রতিনিধি :

 

 

শরীয়তপুরের নড়িয়া উপজেলার রাজনগর ইউনিয়নে স্থানিয় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষের অভিযোগ পাওয়া যায়। এ সংঘর্ষে উভয়পক্ষে ১৫ জন আহত হয়েছে বলে জানা যায়। আহতদের শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি করে চিকিৎসা প্রদান করা হচ্ছে।

 

জানাগেছে, সোমবার সকাল সারে ৯টায় স্থানীয় মোবারক মাদবর ও বাহাদুর মাদবরের সমর্থকদের মধ্যে সংঘর্ষ বাধে। এই সময় উভয় পক্ষে ককটেল বিস্ফোরণ ঘটিয়ে আতঙ্ক সৃষ্টি করা হয়। ককটেল বিস্ফোরনের সাথে সাথে দেশিয় অস্ত্র রামদা, বটি ছেন দিয়ে কুপিয়ে প্রতিপক্ষকে আহত করা হয়। ককটেল ও রাম দা’এর আঘাতে আঘাতে আহতরা হলেন মো. আলী মাদবর, বিল্লাল মাদবর, শাহজালাল মাদবর, আয়শা বেগম ও প্রতিপক্ষে জলিল মাদবর, শহিনুর মাদবর, নিজাম মাদবর, নাসির মাদবর, মোবারক মাদবর, জাহাঙ্গীর মাদবর, আরিফ মাদবর ও জাহানারা বেগম।

 

স্থানীয় মোহাম্মদ আলী মাদবর ও আলমগীর মাদবর জানান, শিশুদের পটকা ফুটানোকে কেন্দর করে এ হামলার ঘটনা ঘটে। সকাল নয়টা ত্রিশ মিনিটের সময় বাহাদুর মাদবর পক্ষের লোকজন মোস্তফা মাদবরের নেতৃত্ব জমির উদ্দন মাদবর কান্দীর মনির মাদবরের বাড়ির সামনে আমাদের উপর হামলা করে।

 

এ বিষয়ে নড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্ত মোঃ হাফিজুর রহমান মুঠোফোনে জানান, রাজনগরে বর্তমানে আইন শৃংখলা নিয়ন্ত্রনে আছে। সেখানে পুলিশ মোতায়েন করা হয়েছে। এখনো কেউ অভযোগ করেনি, অভিযোগ পেলে মামলা গ্রহন করে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে। এখনো পর্যন্ত কাউকেই এ ঘটনায় গ্রেফতার করা হয় নি। উভয় পক্ষই মামলার প্রস্তুতি গ্রহন করেছে, তবে এখনো কেউই থানায় মামলা করেনি।

এ সংক্রান্ত আরও সংবাদ