যশোরের শার্শায় ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ১ দোকানে জরিমানা আদায়

প্রকাশিত: ৫:৫৫ অপরাহ্ণ, এপ্রিল ১৩, ২০২০

যশোরের শার্শায় ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ১ দোকানে জরিমানা আদায়

কামাল হোসেন,বিশেষ প্রতিনিধিঃ

যশোরের শার্শার পুলিশফোর্সসহ রামপুর, জামতলা, সাতমাইল,বসতপুর,সেতাই আমলাই, গোগা,খলসি, বেনাপোল বাজার মনিটরিং করা হয়।

 

এসময় বিকাল ২.টার পরও দোকান খোলা রাখা ও সামাজিক দূরত্ব বজায় না রাখার অপরাধে ০১ টি দোকানে ভ্রাম্যমান আদালত অভিযান পরিচালনা করা হয়।

 

রিমন ওয়ার্কসপ, প্রো. মোঃ রবিউল ইসলামি, বসতপুরকে ৫০০/- টাকা জরিমানা করা হয়।

 

জরিমানা আদায় করেছে ভ্রাম্যমাণ আদালত অভিযান পরিচালনা করেন শার্শা উপজেলা নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সহকারী কমিশনার (ভুমি) খোরশেদ আলম চৌধুরী।

 

সোমবার (১৩ এপ্রিল ) ৪ টায় শার্শার পুলিশফোর্সসহ রামপুর, জামতলা, সাতমাইল,বসতপুর,সেতাই আমলাই, গোগা,খলসি, বেনাপোল বাজার মনিটরিং করা হয়।

 

উপজেলা নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সহকারী কমিশনার (ভুমি) খোরশেদ আলম চৌধুরী বলেন,করোন ভাইরাস প্রতিরোধে অপ্রয়োজনে বিভিন্ন স্থানে ভিড় না করা এবং সামাজিক দূরত্ব বাজায় রাখার জন্য সকল ব্যবসায়ী,সাধারণ মানুষকে বোঝানো স্বত্বেও তারা আইন অমান্য করে দোকান পাট খোলা রাখার অভিযোগে তাকে এ জরিমানা করা হয়েছে।

 

মসজিদে উপস্থিত জনসাধারণকে জামাতে নামাজ আদায়ে সচেতন করানো হয়। এসময় সাধারণ মানুষকে করোনা ভাইরাস বিস্তার প্রতিরোধে অযথা ঘুরাফেরা না করে বাসায় অবস্থান করার জন্য বলা হয় এবং মাস্ক ও সামাজিক দূরত্ব বজায় রাখার বিষয়ে সচেতন করা হয়।

 

এসময় পথচারী ও সাধারণ মানুষকে করোনা ভাইরাস বিস্তার প্রতিরোধে অযথা ঘুরাফেরা না করে বাসায় অবস্থান করার জন্য বলা হয় এবং মাস্ক ও সামাজিক দূরত্ব বজায় রাখার বিষয়ে সচেতন করা হয়। তিনি আরও বলেন, প্রয়োজন ছাড়া ঘর থেকে কেউ বের হবেন না। এসময় কোনো প্রকার সভা-সমাবেশ করা যাবে না। সন্ধ্যা ৬ টার পর কেউ ঘরের বাইরে বের হতে পারবেন না। এই নির্দেশ অমান্য করলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

সামাজিক দূরত্ব এবং নিজ বাসায় অবস্থান নিশ্চিতকরণ বিষয়ে উপজেলা প্রশাসনের অভিযান অব্যাহত থাকবে।

এ সংক্রান্ত আরও সংবাদ