২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

বিজয়নগরে ওয়ার্কার্স পার্টির উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ কালে টেলিকনফারেন্সের রাশেদ খান মেনন

অভিযোগ
প্রকাশিত এপ্রিল ৯, ২০২০
বিজয়নগরে ওয়ার্কার্স পার্টির উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ কালে টেলিকনফারেন্সের রাশেদ খান মেনন

ফাহিম মুনতাসির, ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি  :

আজ বৃহস্পতিবার ( ৯ এপ্রিল) সকাল ১১ টায় বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি বিজয়নগর শাখা উদ্যোগে উপজেলার চান্দুরা বাজার সহ বিভিন্ন স্থানে কর্মহীন হতদরি ৩০০ টি পরিবারের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরণ করেন।

 

এ সময় টেলিকনফারেন্সে পার্টির সভাপতি রাশেদ খান মেনন এমপি জেলা-উপজেলা সর্বস্তরের নেতৃবৃন্দকে করোনায় কর্মহীন হতদরিদ্র মানুষের খাদ্য সামগ্রী দিয়ে পাশে থাকার জন্য ধন্যবাদ জানিয়ে বলেন, আমরা যার যার জায়গা থেকে সকলে মিলে একসঙ্গে হাতে রেখে কাজ করলেই এ মহামারী করোনাকে রোধ করা সম্ভব।

 

এসময় তিনি কর্মহীন মানুষের উদ্দেশ্যে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশনা মোতাবেক, দয়া করে অকারনে আপনারা ঘর থেকে বের হবেন না। সুস্থ্য সবল থাকতে চাইলে অব্যশই সবাইকে পরিস্কার পরিচ্ছন্ন থাকতে হবে। সবাইকে সামাজিক দূরত্ব বজায় রাখতে হবে। সে সাথে শিশু ও বয়স্কদের প্রতি আরো যত্নশীল হতে হবে। আমরা একটু সচেতন হলেই এ মাহামারি করোনা ভাইরাস থেকে নিরাপদ থাকতে পারব।

 

এ সময় উপস্থিত ছিলেন,উপজেলা ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক দীপক চৌধুরী বাপ্পী, ডি,সি,সি ডোপিং কন্ট্রোল বিভাগ ,ফিফা ওয়ার্ল্ড কাপ ২০১৮ সেন্ট পিটার্সবার্গ স্টেডিয়াম ও হৃদরোগ বিশেষজ্ঞ ডা. মোহাম্মদ আব্দুল মতিন, প্রেসক্লাব সভাপতি মৃণাল চৌধুরী লিটন, উপজেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক অশোক রায় চৌধুরী, জেলা ওয়ার্কার্স পার্টির সদস্য সঞ্জয় রায় পোদ্দার (মন্ত), উপজেলা ওয়ার্কাস পার্টির সভাপতি রায় মোহন চৌধুরী,চান্দুরা ইউনিয়ন ওয়ার্কার্স পার্টির সভাপতি দুলাল মিয়া, সাধারণ সম্পাদক অপূর্ব দেব, শ্রমিকনেতা শাহিন শা, উপজেলা যুব মৈত্রীর যুগ্ম-আহ্বায়ক ইয়াসিন আরাফাত প্রমুখ।

Please Share This Post in Your Social Media
April 2024
T W T F S S M
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30