১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

রংপুরে র‍্যাব-১৩ এর পহ্ম হতে দুইশত পরিবারের মাঝে ত্রান বিতরণ

অভিযোগ
প্রকাশিত এপ্রিল ১, ২০২০
রংপুরে র‍্যাব-১৩ এর পহ্ম হতে দুইশত পরিবারের মাঝে ত্রান বিতরণ

মোঃ মনিরুজ্জামান (মনির),রংপুর জেলা প্রতিনিধি :

র‌্যাব-১৩ এর পক্ষ থেকে ১০ কেজি চাল,দুই কেজি ডাল, এক লিটার তেল ও পেঁয়াজ, রসুন, হলুদ, শুকনা মরিচ ইত্যাদি দুইশত পরিবারের মাঝে এই ত্রাণ সাহায্য বিতরন করা হয়।

 

বুধবার দুপুরে রংপুর নগরীর বঙ্গবন্ধু চত্বরে দুইশত পরিবারের মাঝে এই ত্রাণ সামগ্রী বিতরন করা হয়। প্রতি বস্তায় ছিলো দশ কেজি চাল, দুই কেজি ডাল, এক লিটার তেল ও পেঁয়াজ, রসুন, হলুদ, শুকনা মরিচ।

 

র‌্যাব-১৩ এর অধিনায়ক কমান্ডার রেজা আহমেদ ফেরদৌস বলেন, রংপুরসহ এই বিভাগের ৮ টি জেলাতে প্রায় ১০০০ দুস্থ পরিবারের মাঝে এই সাহায্য পৌঁছে দেয়ার পরিকল্পনা রয়েছে, আমাদের যার যাত্রা শুরু হলো রংপুর জেলা থেকে।

 

ত্রাণ সামগ্রী বিতরণ কালে উপস্থিত ছিলেন,র‌্যাব-১৩ এর অধিনায়ক কমান্ডার রেজা আহমেদ ফেরদৌস বিএন, সিপিএসসি ক্যাম্পের ভারপ্রাপ্ত অধিনায়ক সহকারী পুলিশ সুপার মো. আহসান হাবীব।

 

ত্রাণ বিতরণ শেষে অধিনায়ক উপস্থিত জনগণের মাঝে করোনা ভাইরাসের ভয়াবহতা এবং এ বিষয়ে সর্বসাধারণের করনীয় নিয়ে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন।

 

তিনি বলেন করোনা ভাইরাসের সংক্রমণ থেকে রক্ষা পেতে হলে, অবশ্যই সরকারি ভাবে জারিকৃত ডাক্তারের আদেশ মেনে চলতে হবে। পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত বাড়িতে থাকতে হবে, নিরাপদ দূরত্ব বজায় রেখে চলাফেরা করতে হবে, গন জমায়েত করা যাবে না, সাবান দিয়ে ঘনঘন হাত ধুতে হবে। কোথাও কোনো করোনা আক্রান্ত রোগীর সন্ধান পেলে তাৎক্ষণিক সরকারি হটলাইনে যোগাযোগ করার পরামর্শ দেন তিনি।

Please Share This Post in Your Social Media
April 2024
T W T F S S M
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30