আনোয়ারায় করোনা সচেতনতায় দূরত্ব বজায় রাখতে দোকানের সামনে গোল চিহ্ন

প্রকাশিত: ১১:৫৮ অপরাহ্ণ, মার্চ ৩১, ২০২০

আনোয়ারায় করোনা সচেতনতায় দূরত্ব বজায় রাখতে দোকানের সামনে গোল চিহ্ন

খালেদ মাহামুদ হাসান,আনোয়ারা (চট্টগ্রাম) প্রতিনিধি :

 

সম্প্রতি যে করোনা ভাইরাস (কোভিড-১৯) ছড়িয়ে পড়েছে পৃথিবীর প্রতিটা দেশে।প্রতিদিন করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা যারা হাজার মানুষ।তবে একটু সচেতন হলে করোনা ভাইরাস থেকে রক্ষা পাওয়া যাবে।মানুষ একটু সচেতন হলে করোনা ভাইরাস প্রতিরোধ করতে পারবে।করোনা ভাইরাস প্রতিরোধে সচেতনমূলক কাজ করে যাচ্ছে আনোয়ারা উপজেলা ৩ নং রায়পুর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ জানে আলম।

 

মঙ্গলবার ৩১ মার্চ করোনা ভাইরাস (কোভিড-১৯) সংক্রমণ ঝুঁকি এড়াতে নির্দিষ্ট দূরত্ব বজায় রেখে দাঁড়ানোর জন্য ওয়াহেদ অালী চৌধুরী বাজারে স্ট্যান্ডিং পজিশন মার্কিং করেছেন ৩ নং রায়পুর ইউনিয়ন চেয়ারম্যান মোঃ জানে অালম।

 

আনোয়ারা উপজেলা নির্বাহী অফিসার শেখ জোবায়ের আহমেদ এর নেতৃত্বে মোঃ তানভীর আহমের(সহকারী ভূমি কমিশনার) উপজেলা সামাজিক দূরত্ব নির্ণয় নির্দেশক চিহ্ন আঁকা জন্য বিভিন্ন স্থানের, ঔষধ ফার্মেসী,মুদির দোকান এবং ফলের দোকানগুলোতে তিন ফুট দূরত্ব রেখে গোল বৃত্ত আঙ্কন করে।প্রতিটা বৃত্ত একজন করে আবস্থান করবে।দূরত্ব বাজায় রেখে চলাচল করা নিদের্শ দেন।

 

চেয়ারম্যান মোঃ জানে আলম প্রতিবেদনকে বলে, আমরা যদি প্রশানের পাশাপাশি সচেতন হই।জনসাধারণকে সামাজিক দূরত্ব নির্ণয় নির্দেশক চিহ্ন আঁকা বৃত্ত মাঝে একটা বৃত্ত একজন করে আবস্থান করব।নিয়মিত সাবান দিয়ে হাত ধোব,মুখে মাঝে মাস্ক ব্যবহার করব।তাহলে করোনা ভাইরাস আমরা প্রতিরোধ করতে পারবো।

এ সংক্রান্ত আরও সংবাদ