মহেশপুরে যুবদলের সাংগঠনিক আলোচনা ও কর্মী সভা অনুষ্ঠিত

প্রকাশিত: ৮:০৩ পূর্বাহ্ণ, মার্চ ১৩, ২০২০

মহেশপুরে যুবদলের সাংগঠনিক আলোচনা ও কর্মী সভা অনুষ্ঠিত

রবিউল ইসলাম, মহেশপুর (ঝিনাইদহ) প্রতিনিধিঃ

” গনতন্ত্রের মা দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে অবিলম্বে নিশর্ত মুক্তি চাই, এই প্রতিপাদ্যকে সামনে রেখে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক জননেতা তারেক রহমান এর নির্দেশে খুলনা বিভাগীয় যুবদলের দায়ীত্বপ্রাপ্ত কেন্দ্রীয় প্রতিনিধি দলের সাথে বাংলাদেশ জাতয়ীয়তাবাদী দল ঝিনাইদহ জেলার অন্তগত মহেশপুর উপজেলা ও পৌর জাতীয়তাবাদী যুবদলের সাংগঠনিক আলোচনা ও কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে।

 

১৩ই মার্চ সকালে ঝিনাইদহের মহেশপুর মাধ্যমিক শিক্ষক সমিতি ভবনে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল মহেশপুর উপজেলা ও পৌর শাখার আয়োজনে ঝিনাইদহ জেলা যুবদলের সভাপতি মোঃ আহসান কবির রনক এর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় যুবদলের নির্বাহী কমিটির সহ সভাপতি দলনেতা আলী আকবর চুন্নু।

 

বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন খুলনা বিভাগীয় সহ সভাপতি ও কেন্দ্রীয় নির্বাহী কমিটি মাহাবুব হাসান পিয়ারু, কেন্দ্রীয় যুবদলের নির্বাহী কমিটির যুগ্ন সম্পাদক মোঃ মহাসীন মোল্লা, সহ সম্পাদক আব্দুল জব্বার খাঁন, খুলনা বিভাগীয় যুবদল সহ সম্পাদক ও কেন্দ্রীয় নির্বাহী কমিটি মোঃ নুরুজ্জামান লিটন, খুলনা বিভাগীয় সহ সাংগঠনিক সম্পাদক ও কেন্দ্রীয় নির্বাহী কমিটি মোঃ কপিল উদ্দিন ভুইয়া, সহ সাংগঠনিক সম্পাদক খুলনা ও কেন্দ্রীয় কমিটি মোঃ শামিম কবির প্রমুখ।

 

এসময় মহেশপুর উপজেলা বিএনপির আহবায়ক এস এম শাহাজামান মোহন, সদস্য সচিব মোহ্ম্মদ মেহেদী হাসান রনি, পৌর বিএনপির আহবায়ক এ্যাড, আমিরুল ইসলাম খান চুন্নু, সদস্য সচিব সোহাগ খান, যুগ্ন আহবায়ক আনিচুর রহমান রিপন, উপজেলা যুবদলের আহবায়ক মোঃ জিয়াউর রহমান জিয়, সদস্য সচিব মেহেদী মাসুদ, সিনিয়র সহ সভাপতি আব্দুল্লাহ আল-ফারুক, পৌর যুবদলের আহবায়ক শামীম খান, সদস্য সচিব হাবিবুর রহমান বুল্লা, উপজেলা যুবদল সদস্য উমর আলী ভূইয়া, যুদবল সদস্য শফিকুল ইসলাম সহ মহেশপুর উপজেলা, পৌর, ইউনিয়ন এবং ওয়ার্ড পর্যায়ের সকল যুবদলের শত শত নেতৃ বৃন্দ উপস্থিত ছিলেন।

 

প্রধান অতিথি আলী আকবার সহ বক্তরা বলেন বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল যত দ্রত শক্তিশালী হবে শেখ হাসিনার তত দ্রত পতন হবে। সেই সাথে মহেশপুর উপজেলা ও পৌর যুবদলের বিগত কমিটি বিলুপ্ত ঘোষনা করেন। এবং আগামী ৩০ দিনের মধ্যে নতুন কমিটি ঘোষনা করা হবে।
অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ঝিনাইদহ জেলা যুবদলের সাধারণ সম্পাদক মোঃ আশরাফুল ইসলাম পিন্টু।

এ সংক্রান্ত আরও সংবাদ