সাদুল্যাপুরে কামারপাড়ায় ব্রিজ ভেঙ্গে যাওযায় দুর্ভোগের মুখে লক্ষাধীক জনগণ

প্রকাশিত: ২:১৫ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৩, ২০২০

সাদুল্যাপুরে কামারপাড়ায় ব্রিজ ভেঙ্গে যাওযায় দুর্ভোগের মুখে লক্ষাধীক  জনগণ

জাহিদুল ইসলাম, গাইবান্ধা প্রতিনিধিঃ

গাইবান্ধার সাদুল্যাপুর উপজেলার কামারপাড়া ইউনিয়নের কামারপাড়া থেকে কিশামত বাকচির যোগাযোগের রাস্তার একটি ব্রীজ ভেঙ্গে গেলেও সংস্কার করার চিন্তা নেই, উপজেলা প্রকৌশলীর ।

 

স্থানীয় এলাকাবাসীর অভিযোগ, এই রাস্তায় প্রতিদিন কমপক্ষে এক লক্ষ মানুষের বেশি চলাচল হয় ।

 

ব্রীজটি দীর্ঘ দিন থেকে ভাঙ্গা থাকলেও, স্থানীয় জনপ্রতিনিধি ইউপি চেয়ারম্যান মোঃ শামছুল আলম, জনগণের দুর্ভোগ দেখতে না পেয়ে, ভাঙ্গা ব্রীজটির উপরে কাঠের সাউনি দিয়ে পারাপারের ব্যবস্থা করে দিয়েন তিনি ।

 

সেই কাঠের ব্রীজটির উপর দিয়ে ঝুকিপূর্ণ ভাবে চলাচল করছেন স্কুল কলেজ পড়ুয়া ছাত্র ছাত্রীসহ কমপক্ষে এক লক্ষ সাধারণ জনগণ ।

 

এ বিষয়ে ইউপি চেয়ারম্যান মোঃ শামছুল আলমেন সঙ্গে কথা হলে, তিনি সাংবাদিকদের জানান ইউপি পরিষদে পর্যাপ্ত পরিমাণ বরাদ্দ না থাকায় ব্রীজটি নির্মাণ করা সমভ্ব হয় নি, ব্রীজটি নির্মাণ করার জন্য উপজেলা প্রকৌশলীর কার্যালয়ে আবেদন করা হয়েছে ।

 

এ বিষয়ে সাদুল্যাপুর উপজেলা প্রকৌশলী আহসান হাবিবের সঙ্গে কথা হলে, তিনি জানান, ঐ রাস্তাটি এলজিডির আওতায় না পরার কারনে ব্রীজটি নির্মাণ করা সমভ্ব হচ্ছে না, উপজেলা মিটিংয়ে ঐ ব্রীজের বিষয়ে কথা হয়েছে, যতদূর সমভ্ব ব্রীজটি ত্রাণ অধিদপ্তরের আওতায় প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মনিরুজ্জামান ব্রীজটি নির্মাণ করবেন বলে জানান তিনি ।

 

বিষয়টি নিশ্চিত হওয়ার জন্য উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মনিরুজ্জামানের সঙ্গে মুঠোফোনে যোগাযোগ করা হলে তাকে পাওয়া যায়নি।

এ সংক্রান্ত আরও সংবাদ