চট্টগ্রামের মরহুম জননেতাদের কবর জিয়ারত করলেন রেজাউল করিম

প্রকাশিত: ১১:৩৮ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ২০, ২০২০

চট্টগ্রামের মরহুম জননেতাদের কবর জিয়ারত করলেন রেজাউল করিম

আল আমিন চট্টগ্রাম জেলা প্রতিনিধিঃ

চট্টগ্রামের মরহুম জননেতাদের কবর জিয়ারত করলেন আসন্ন চট্টগ্রাম সিটি কর্পোরেশন (চসিক) নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী এম. রেজাউল করিম চৌধুরী।

বৃহস্পতিবার ২০ ফেব্রুয়ারি সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত যথাক্রমে মরহুম জননেতা জহুর আহম্মদ চৌধুরী, মরহুম জননেতা এম.এ.মান্নান, মরহুম জননেতা চট্টলবীর এ বি এম মহিউদ্দিন চৌধুরী, মরহুম জননেতা এম.এ.আজিজ, মরহুম জননেতা ইসহাক মিয়া, মরহুম জননেতা এম এ হান্নান, মরহুম জননেতা আতাউর রহমান খান কায়সার ও মরহুম জননেতা এনামুল হক দানু এর কবর জিয়ারত করেন তিনি।

এসময় মোনাজাত পরিচালনা করেন অধ্যাপক ড. মাসুম চৌধুরী।

মরহুম জননেতা চট্টলবীর এ বি এম মহিউদ্দিন চৌধুরীর কবর জিয়ারত করে তার বাসায় গিয়ে মহিউদ্দিন পত্মী ও মহানগর মহিলা আওয়ামী লীগের সভাপতি হাসিনা মহিউদ্দিন এর সাথে সৌজন্য সাক্ষাৎ করেন এম. রেজাউল করিম চৌধুরী ও বর্তমান সিটি মেয়র সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন।

এসময় আ জ ম নাছির উদ্দীন সর্বশক্তি দিয়ে মাননীয় প্রধানমন্ত্রী মনোনীত নৌকার প্রার্থী এম. রেজাউল করিম চৌধুরীকে জিতিয়ে আনার জন্য সকল নেতাকর্মীর প্রতি আহবান জানান।

হাসিনা মহিউদ্দিন বলেন, আওয়ামী লীগ একটি বিশাল পরিবার। আওয়ামী লীগ পরিবারে ঐক্য থাকলে কেউ আওয়ামী লীগকে হারাতে পারবেনা, ইনশাআল্লাহ। আমরা এই আসনটি সবাই মিলে মাননীয় প্রধানমন্ত্রীকে উপহার দিব।

প্রয়াত নেতৃবৃন্দের কবরে জিয়ারতে সিডিএ চেয়ারম্যান জহিরুল আলম দোভাষ, চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের কোষাধ্যক্ষ আবদুচ ছালাম, মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, ৬ নং পূর্ব ষোলশহর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ৬ নং পূর্ব ষোলশহর ওয়ার্ড এর কাউন্সিলর লায়ন এম.আশরাফুল আলম, ১৬ নং চকবাজার ওয়ার্ড কাউন্সিলর সৈয়দ গোলাম হায়দার মিন্টু সহ চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সকল নেতৃবৃন্দ, ওয়ার্ড, থানা, ইউনিটসহ অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

এসময় চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এম. রেজাউল করিম চৌধুরীকে বিজয়ী করতে সর্বশক্তি দিয়ে কাজ করার ঘোষণা দিয়েছেন সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন।

তিনি দল মনোনীত এই প্রার্থীর জন্য চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের আওতাধীন সকল ওয়ার্ড, থানা, ইউনিটসহ সকল অঙ্গ সহযোগী সংগঠন ঐক্যবদ্ধ ভাবে মাঠে থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেছেন।

এ সংক্রান্ত আরও সংবাদ