মহেশপুরের মান্দার বাড়িয়া গ্রাম প্রতি বছরের ন্যায় এবারো ফ্রী চিকিৎসা ক্যাম্প চলছে আজ

প্রকাশিত: ৭:০৬ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ১৪, ২০২০

মহেশপুরের মান্দার বাড়িয়া গ্রাম প্রতি বছরের ন্যায়         এবারো ফ্রী চিকিৎসা ক্যাম্প চলছে আজ

রবিউল ইসলাম মহেশপুর (ঝিনাইদহ) প্রতিনিধিঃ

ঝিনাইদহ জেলার মহেশপুর উপজেলার মান্দার বাড়িয়া গ্রাম আজ ১৪/০২/২০২০ইং তারিখ রোজ শুক্রবার সকাল ১০ ঘটিকার সময় থেকে দিন ব্যাপী ফ্রী চিকিৎসা সেবা প্রদান করা হয়।শুধু মান্দার বাড়িয়া গ্রাম নয় আসে পাশের বেশ কয়েকটি গ্রামের গরিব অসহায় মানুষের বিনামূল্যে চিকিৎসা সেবা দেওয়া হয়ে থাকে। এই ফ্রী চিকিৎসা সেবা গত ২০১৮ইং সাল থেকে শুরু করেছেন মান্দার বাড়িয়া গ্রামের গর্ব অবসর প্রাপ্ত কৃষি উপপরিদর্শক আব্দুল আজিজ তার নিজ বাস ভবনে । গত ৩ বছরের ন্যাই এবারো এলাকাবাসীর কল্যাণের কথা চিন্তা করে এই মহান মানোবতার কাজ করছেন আব্দুল আজিজ মোল্লা।
ফ্রী চিকিৎসা সেবা প্রদান করার জন্য এই ফ্রী ক্যাম্পে দেশের বিশিষ্ট ডাক্তারদের মধ্যে ডাঃ শহিদুর রহমান মেডিসিন স্পেশালিষ্ট এম,বি,বি,এস, এম,সি,পি,এস ডাঃসেখ আবুল কাসেম শিশুরোগ বিশেষজ্ঞ এম,বি,বি,এস, ডিটিসিএইচ( ইংল্যান্ড) এসপিএলটিএইচ( ইউকে)ডাঃ রশিদ আহমেদ মেডিসিন ও হৃদরোগ চিকিৎসা ২৫০ শয্যা হাাপাতাল য়শোর ও মিটফোর্ড হাসপাতাল ঢাকা এবং প্রাক্তন সিভিল সার্জন ডাঃ মোঃ আবুল হোসেন প্যারামেডিক্যাল( রাজশাহী) উপস্থিত ছিলেন । উক্ত ডাক্তারগণ আন্তরিকতার সাথে রুগীদের সেবা দিয়ে যাচ্ছে।
এই ফ্রী চিকিৎসা সেবার ব্যাপারে উপস্থিত বিভিন্ন এলাকা থেকে আসা রুগীদের কাছে জানতে চাইলে তারা বলেন, আমরা গত ৩ বছর যাবৎ এখান থেকে চিকিৎসা সেবা নিয়ে অনেক উপকার পেয়েছি, আমাদের মত অসহায় গরীব দুস্ত মানুষের জন্য এমন মহান কাজ করবার জন্য আমরা সকলেই আব্দুল আজিজ মোল্লার প্রতি কৃঙ্গতা গেপন করছি এবং আগামীতেও যাতে এই ফ্রী চিকিৎসা সেবা অব্যাহত থাকে এ ব্যাপারে তাকে দৃষ্টি আকর্ষণ করছি।

এ সংক্রান্ত আরও সংবাদ