শ্রীপুরে যুবলীগের অফিস ভাংচুরের অভিযোগ, আটক-১

প্রকাশিত: ১২:১৪ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ১৩, ২০২০

শ্রীপুরে যুবলীগের অফিস ভাংচুরের অভিযোগ, আটক-১

 

রাকিবুল হাসান গাজীপুর জেলা প্রতিনিধিঃ গাজীপুরের শ্রীপুরে যুবলীগের অফিস ভাংচুর ও বঙ্গবন্ধু ও মাননীয় প্রধানমন্ত্রী, স্থানীয় সাংসদের ফেস্টুনের ছবি ছিড়ে ফেলার ঘটনা ঘটেছে। ১২ ফেব্রুয়ারি বুধবার ভোর রাত ৪.৩০মিনিটের সময় তেলিহাটি ইউনিয়নের টেপিরবাড়ি মাটির মসজিদ সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।

এঘটনায় ময়মনসিংহের পাগলা থানার পাচাহার গ্রামের সাহাবুদ্দিন শেখের ছেলে, টেপিরবাড়ি গ্রামের নুরুল আমিনের মেয়ের জামাতা মিন্টু মিয়া (২৬) সহ অজ্ঞাত কয়েকজনকে অভিযুক্ত করে শ্রীপুর মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন তেলিহাটি ইউনিয়নের টেপিরবাড়ি গ্রামের মৃত মোজাফফর আলীর ছেলে তেলিহাটি ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক প্রার্থী মোঃ কবির সরকার।

অভিযোগের ভিত্তিতে জানাযায়, মিন্টু মিয়া ১৫ থেকে ২০ জনকে নিয়ে ১২ ফেব্রুয়ারী ভোররাতে টেপিরবাড়ি মাটির মসজিদ সংলগ্ন যুবলীগের অফিসে এসে অফিস কক্ষে থাকা আসবাবপত্র ভাংচুর, রাম’দা দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে  অফিসের টিন কেটে ফেলে। অফিসে থাকা বঙ্গবন্ধু, মাননীয় প্রধানমন্ত্রী ও স্থানীয় সাংসদের ছবি ছিড়ে ফেলে অফিসে থাকা ৩২” এলইডি টিভি নিয়ে যায়। খবর পেয়ে কবির সরকার ঘটনাস্থলে আসলে তাকে খুন জখমের হুমকি দিয়ে অভিযুক্তরা পালিয়ে যায়।

মিন্টু মিয়া ইউনিয়ন ছাত্রদলের সাধারণ সম্পাদক তার নামে হত্যা মামলা সহ একাধিক মামলা থাকায় এলাকা ছেড়ে টেপিরবাড়ি এলাকায় আত্নগোপনে থেকে মাদক ব্যবসা পরিচালনা করে আসছেন বলেও অভিযোগে উল্লেখ করা হয়েছে।

এবিষয়ে শ্রীপুর মডেল থানার উপ-পরিদর্শক এস আই হারুন মিয়া জানান, এঘটনায় অভিযুক্ত মিন্টু মিয়াকে আটক করা হয়েছে। পরবর্তী আইনগত ব্যবস্থা পক্রিয়াধীন রয়েছে।