২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

মহেশপুর বিভিন্ন স্থানে মোবাইল কোর্ট পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা

অভিযোগ
প্রকাশিত ফেব্রুয়ারি ১২, ২০২০
মহেশপুর বিভিন্ন স্থানে মোবাইল কোর্ট পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা

রবিউল ইসলাম মহেশপুর (ঝিনাইদহ) প্রতিনিধি
ঝিনাইদহ জেলার মহেশপুর উপজেলায় গত ১১.০২.২০২০ইং তারিখ রোজ মঙ্গলবার মহেশপুর উপজেলার ফতেপুর, বাশবাড়িয়া, এসবিকে, আজমপুর ও মান্দারবাড়িয়া ইউনিয়নে মোবাইল কোর্ট পরিচালনা করা হয় ।

ফতেপুর ইউনিয়নের হালদারপাড়ায় খাস জমিতে অবৈধভাবে বাড়ি তৈরীর চেষ্টা করলে অবৈধভাবে নির্মিত বাড়ি উচ্ছেদ করা হয় ।

এসবিকে ইউনিয়নের পরানপুর এলাকায় অবৈধভাবে বালু উত্তোলনের খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছালে, উপস্থিত কাউকে পাওয়া যায়নি এবং বালু উত্তোলনরত অবস্থায় অবস্থায় দেখা যায়নি।

আজমপুর ইউনিয়নের আলমপুর নামক জায়গায় বালু উত্তোলন হচ্ছে এমন খবর পেলে সেখানে গিয়ে দেখা যায় বর্তমানে কোন বালু উত্তোলন করা হচ্ছে না তবে কিছু বালু মজুদ করা হয়েছে যা অবৈধভাবে উত্তোলিত। এজন্য অবৈধভাবে উত্তোলিত বালু মজুদ করার জন্য জনৈক জুয়েলকে ২০,০০০/= টাকা জরিমানা করা হয়।এছাড়া আজমপুর ইউনিয়নে একটি করাতকলে লাইসেন্স না থাকার জন্য জনৈক আবু মুছাকে ৪,০০০/= জরিমানা করা হয় এবং ব্যবসায়িক প্রতিষ্ঠানটিকে লাইসেন্স সংগ্রহের জন্য নির্দেশনা দেয়া হয়।

মান্দারবাড়িয়া ইউনিয়নের বাথানগাছি নামক স্থানে বালি উত্তোলন হচ্ছে খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছালে, জনৈক আবদুল্লাহ মোল্লাকে ভেকু মেশিন দিয়ে রাস্তার পাশে জমি হতে বালু উত্তোলনরত অবস্থায় পাওয়া যায়। এসময় তাৎক্ষণিকভাবে বালু উত্তোলন বন্ধ করা হয় এবং বালু উত্তোলনকারীকে ৬,০০০/= টাকা জরিমানা করা হয়।

বাঁশবাড়িয়া ইউনিয়নের ভৈরবা বাজাবপাড়া এলাকায় জনৈক গোলাম মোস্তফা (৫৮) -র কাছে গাঁজা এবং গাঁজা সেবনের সরঞ্জামাদি পাওয়া গেলে, উক্ত ব্যক্তিকে তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড দেয়া হয়।

এ সকল অভিযানে পুলিশ বিভাগের সদস্য এবং জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ইন্সপেক্টরসহ কর্মকর্তাগন ও স্থানীয় জনগণ উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media
April 2024
T W T F S S M
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30