কেন্দ্রীয় যুবদলের সহ-সাংগঠনিক সম্পাদক মৌলভীবাজারের জাকির হোসেন।

প্রকাশিত: ২:১৮ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৭, ২০২০

কেন্দ্রীয় যুবদলের সহ-সাংগঠনিক সম্পাদক মৌলভীবাজারের জাকির হোসেন।

বিশেষ ‌প্রতিনিধি কমলগঞ্জঃ

বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক (সিলেট বিভাগ) মনোনীত হয়েছেন মৌলভীবাজার জেলা যুবদলের সভাপতি জাকির হোসেন উজ্জ্বল।

বৃহস্পতিবার (৬ ফেব্রুয়ারি) কেন্দ্রীয় যুবদলের দপ্তর সম্পাদক কামরুজ্জামান দুলাল প্রেরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে ১১৪ সদস্য বিশিষ্ট (আংশিক) কমিটির অনুমোদন করেন বিএনপির মহাসচিব মীর্জা ফখরুল ইসলাম আলমগীর।

এদিকে, যুবদ‌লের কেন্দ্রীয় ক‌মি‌টিতে জা‌কির হো‌সে‌ন উজ্জ্বলের নাম ঘোষণার পর থেকেই সামাজিক যোগা‌যোগ মাধ্যম ফেইসবু‌কে শুভেচ্ছা জানাচ্ছেন জাতীয়বাদী যুবদল ও ছাত্রদলের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

জা‌কির হো‌সেন উজ্জ্বল এর আগে মৌলভীবাজার জেলা ছাত্রদ‌লের আহ্বায়ক এবং কেন্দ্রীয় ছাত্রদ‌লের সহ সাংগঠনিক সম্পাদক (সিলেট বিভাগ) হি‌সা‌বে সফলভাবে দায়িত্ব পালন করেন।

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান, মহাসচিব মীর্জা ফখরুল ইসলাম আলমগীর, কেন্দ্রীয় যুবদলের সভাপতি সাইফুল আলম নিরব ও সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকুকে ধন্যবাদ জানিয়ে জা‌কির হো‌সেন উজ্জ্বল বলেন,কেন্দ্রীয় নেতৃত্ব আমার ওপর যে দায়িত্ব অর্পণ করছেন তা যথাযথভাবে পালন করব। বিগত দিনের মতো আন্দোলনের মাঠে সক্রিয় থেকে দেশনেত্রী তিনবারের সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির আন্দোলন ও গণতন্ত্র পুনরুদ্ধারের আন্দোলনে কাজ করে যাবো

এ সংক্রান্ত আরও সংবাদ