কুয়েত দূতাবাসের নবাগত দ্বিতীয় সচিবের সঙ্গে প্রবাসী সংবাদকর্মীদের সৌজন্য সাক্ষাৎ

প্রকাশিত: ৩:১৯ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ৫, ২০২০

কুয়েত দূতাবাসের নবাগত দ্বিতীয় সচিবের সঙ্গে প্রবাসী সংবাদকর্মীদের সৌজন্য সাক্ষাৎ

মোঃ বিলাল উদ্দিন,বিশেষ প্রতিনিধিঃ

কুয়েতের বাংলাদেশ দূতাবাসে সদ্য নিয়োগপ্রাপ্ত দ্বিতীয় সচিব নিয়াজ মোরশেদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ,কুশল বিনিময় ও ফুলেল শুভেচ্ছা জানাতে কুয়েত দূতাবাসে যান বাংলাদেশ টিভি জার্নালিস্ট অ্যাসোসিয়েশন কুয়েতের সাংবাদিকরা।

 

 

মঙ্গলবার (৪ফেব্রুয়ারি) কুয়েতের মিসিলা এলাকায় অবস্থিত বাংলাদেশ দূতাবাসের সদ্য নিয়োগপ্রাপ্ত কর্মকর্তার সঙ্গে সাক্ষাৎ করেন, বাংলাদেশ টিভি জার্নালিস্ট অ্যাসোসিয়েশন কুয়েতের সাধারণ সম্পাদক ”বাংলাটিভির কুয়েত প্রতিনিধি” আ হ জুবেদ, সহ সভাপতি ”সময় টিভির কুয়েত প্রতিনিধি” শরিফ মিজান, সহ সভাপতি ”৭১টিভির কুয়েত প্রতিনিধি” সাদেক রিপন, সাংগঠনিক সম্পাদক ” মাইটিভির কুয়েত প্রতিনিধি” আল-আমিন রানা, প্রচার সম্পাদক ”নতুনসময় টিভির কুয়েত প্রতিনিধি” মোহাম্মদ সেলিম হাওলাদার, সদস্য এমডি সুহেল জসিম, সদস্য জসিম উদ্দিন ভুঁইয়া ও সাংবাদিক মাহমুদুর রহমান।

 

 

কুয়েতের বাংলাদেশ দূতাবাসে সদ্য যোগদানকৃত নবাগত কর্মকর্তা নিয়াজ মোরশেদ প্রবাসী সাংবাদিকদের ধন্যবাদ জানিয়ে বলেন, দেশ-বিদেশে সাংবাদিকদের বিভিন্ন ইতিবাচক ভূমিকা অত্যন্ত প্রশংসনীয়।

 

 

তিনি বলেন, গণমাধ্যম কর্মীরা দেশ ও জাতির কল্যাণে সর্বদা কাজ করছেন। কুয়েত দূতাবাসের বিভিন্ন কার্যক্রমে গণমাধ্যম কর্মীদের সহযোগিতাও কামনা করেন দূতাবাসের নবাগত এ কর্মকর্তা।

এ সংক্রান্ত আরও সংবাদ