মধ্যযূগীয় হামলার শিকার বিশ্বনাথের ব্যবসায়ী মতিউর

প্রকাশিত: ৮:০২ অপরাহ্ণ, জানুয়ারি ১৭, ২০২০

মধ্যযূগীয় হামলার শিকার বিশ্বনাথের ব্যবসায়ী মতিউর

বিশ্বনাথ (সিলেট) প্রতিনিধিঃ সিলেটের বিশ্বনাথ উপজেলার দশঘর নিবাসী, বিশ্বনাথ আল-হেরা মার্কেট রাইট চয়েজ ব্যবসা প্রতিষ্ঠানের স্বত্বাধিকারী মোঃ মতিউর রহমান গতকাল (১৬জানুয়ারী) বোধবার রাত ৯টায় অতর্কিত হামলার শিকার হয়েছেন।

 

স্থানীয় প্রতিনিধির কাছে তার আত্মীয়রা জানান,বুধবার দিবাগত রাত পূর্বপরিকল্পিত আপন চাচাতো ভাই বাড়ির জমি জোরপূর্বক দখলের চেষ্টায় মতিউর রহমানের ভাই জাহিদুর রহমান কে ফোন করে ডেকে নিয়ে মিজানুর রহমানের ঘরে বেদেনেয় তারপর মতিউর রহমানকে মিজানের নেতৃত্বে ২০/২৫ জন লোকের একটি একদল মতিউর রহমানকে প্রথমে মুখ চেপে ধরে আপন বাসায় নিয়ে হাত-পা বেঁধে একের পর এক অঙ্গহানি করে পালিয়ে যায়।;তার গগনবিদারী চিৎকারে আশপাশের লোক জড়ো হলে তাকে সংকটাপন্ন দেখতে পান।

 

মধ্যযূগীয় কায়দায় তার দুপায়ের রগ কাটা দেখা যায়, পীঠে বুকে উপূর্যপুরী আঘাত ও অঝোরে রক্ত ঝরা দেখে তাৎক্ষনিক চিকিৎসার জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেলে পাঠানো হয়।

 

ডাক্তাররা ২৪ঘন্টা পর্যবেক্ষণ শেষে আজ ঢাকা মেডিকেলে চিকিৎসার জন্য পরামর্শ দিয়েছেন বলে জানান স্বজনরা ।

 

এদিকে মতিউর রহমান এর পরিবারের দাবী, স্থানীয় সন্ত্রাসী তাজ উদ্দিন ও হেলাল উদ্দিন পিতা-মরহুম তাজম্মুল আলী, আকিকুর রহমান ও আজিজুর রহমান পিতা-মরহুম সানুর আলী, সমির উদ্দিন, সালাহ উদ্দিন, জাহির উদ্দিন ও খলিল উদ্দিন-পিতা তৈমুছ আলী, দিলওয়ার হুসেন পিতা আফরুজ আলী , জনি আহমদ পিতা আনু মিয়া পূর্ব পরিকল্পনা অনুযায়ী মতিউরকে মেরেছে।

 

বিশ্বনাথ থানা অফিসার ইনচার্জ শামীম মুসার সাথে যোগাযোগ করা হলে, তিনি বলেন এরকম বিষয়টি সত্যি দুঃখজনক! অভিযোগ পেলে যথাযথ ব্যবস্থা নিবো।

এ সংক্রান্ত আরও সংবাদ